বার্সাকেই কাঠগড়ায় তুললেন ডেম্বেলে

বার্সাকেই কাঠগড়ায় তুললেন ডেম্বেলে
উসমান ডেম্বেলে

বার্সেলোনা কোচ দিয়েছিলেন কড়া বার্তা- চুক্তি নবায়ন না করলে ছাড়তে হবে ক্লাব। পরদিন তো ক্রীড়া পরিচালক সরাসরিই বলে দিলেন, উসমান ডেম্বেলেকে বিক্রি করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তারা। ভীষণ কঠিন পরিস্থিতিতে অবশেষে মুখ খুললেন ফরাসি ফরোয়ার্ড। পরিষ্কার করলেন নিজের অবস্থান।

আগামী জুনে বার্সেলোনার সঙ্গে শেষ হবে ডেম্বেলের চুক্তির মেয়াদ। এরপর তিনি হয়ে যাবেন 'ফ্রি এজেন্ট'। অনেক দিন ধরেই তার সঙ্গে চুক্তি নবায়নের চেষ্টা করে যাচ্ছে কাম্প নউয়ের দলটি। কিন্তু সমাধান মিলছে না। ফ্রান্সের সংবাদমাধ্যম আরএমসি স্পোর্টকে ডেম্বেলের এজেন্ট মুসা সিসোকো বলেন, বার্সেলোনা নাকি হুমকি দিয়েছে চুক্তি নবায়ন না করলে মেয়াদ শেষ হওয়ার আগ পর্যন্ত ডেম্বেলেকে আর খেলাবে না তারা। পরদিন সংবাদ সম্মেলনে কোচ জাভি হার্নান্দেজ জানিয়ে দেন, ২৪ বছর বয়সি এই ফুটবলারের সামনে দুটি বিকল্প- চুক্তি নয়ায়ন করতে হবে, নইলে জানুয়ারির ট্রান্সফার উইন্ডো শেষ হওয়ার আগে ক্লাব ছাড়তে হবে।

বার্সেলোনার ক্রীড়া পরিচালক মাতেও আলেমানি বৃহস্পতিবার বার্সা টিভিকে দেওয়া সাক্ষাৎকারে বলেন, ডেম্বেলে তাদের 'পরিকল্পনায় প্রতিশ্রম্নতিবদ্ধ না', তাই তাকে বিক্রি করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তারা। এরপর ইনস্টাগ্রাম পোস্টে নিজের ক্ষোভ উগড়ে দেন ডেম্বেলে, 'চার বছর ধরে আমার সম্পর্কে গুজব তৈরি করা হয়েছে, আমার ক্ষতি করার উদ্দেশ্যে আমার সম্পর্কে লজ্জাজনক মিথ্যাচার করা হয়েছে। আমি কখনো জবাব দেইনি, কিন্তু আজ এর শেষ। কোনো ধরনের বস্ন্যাকমেইলে হার না মেনে আমি উত্তর দিচ্ছি, এমন কাউকে আমি পাত্তা দেই না, যে মনে করে আমি ক্রীড়া প্রকল্পে প্রতিশ্রম্নতিবদ্ধ নই। এখানে এখনো আমার চুক্তি আছে, আমি পুরোপুরি সম্পৃক্ত, কারো বস্ন্যাকমেইলে মাথা নত করার লোক আমি নই।'

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

ক্যাম্পাস
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
বিজ্ঞান ও প্রযুক্তি
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
হাট্টি মা টিম টিম
কৃষি ও সম্ভাবনা
রঙ বেরঙ

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে