শুক্রবার, ১৭ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

মারামারি করে নিষিদ্ধ পাকিস্তানের তিন ক্রিকেটার

ক্রীড়া ডেস্ক
  ২৮ জানুয়ারি ২০২৪, ০০:০০
মারামারি করে নিষিদ্ধ পাকিস্তানের তিন ক্রিকেটার

পাকিস্তানে চলছে ন্যাশনাল উইমেন্স ক্রিকেট চ্যাম্পিয়নশিপ। যেখানে ঘটেছে এক অপ্রীতিকর ঘটনা। মারামারিতে জড়িয়ে নিষিদ্ধ হয়েছেন তিন ক্রিকেটার শাদাফ শামস, ইয়ুসরা আমির ও আয়েশা বিলাল।

পাকিস্তানের সংবাদমাধ্যম জিও সুপারের প্রতিবেদনে বলা হয়, সাদাফ ও ইয়ুসরার সঙ্গে প্রথমে আয়েশার কথা কাটাকাটি হয়। পরে সাদাফ ও ইয়ুসরার আঘাতে নাক দিয়ে রক্ত ঝরে আয়েশার। ন্যাশনাল উইমেন্স ক্রিকেট চ্যাম্পিয়নশিপে তিনজনই খেলছিলেন একই দলের হয়ে।

প্রতিবেদনে আরও বলা হয়, মারামারির ঘটনার পর প্রায় দু'দিন চুপ থাকেন আয়েশা। এরপর পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) কাছে দুই সতীর্থের বিষয়ে অভিযোগ করেন আয়েশা। তাতে তিনজনকেই সাময়িকভাবে নিষিদ্ধ করা হয়। পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত চলমান উইমেন্স চ্যাম্পিয়নশিপে অংশ নিতে পারবেন না তারা।

পাকিস্তান নারী ক্রিকেট দলের চেয়ারপার্সন তানিয়া মালিক ইতোমধ্যে বিষয়টি আমলে নিয়েছেন। পুরো বিষয়টির তদন্তের জন্য শিগগিরই সংশ্লিষ্ট ক্রিকেটারদের সঙ্গে দেখা করে ব্যাখ্যা চাইবেন তিনি।

১৭ দিনের ন্যাশনাল উইমেন্স ক্রিকেট চ্যাম্পিয়নশিপে মোট অংশ নিয়েছে ৬টি দল। যেখানে প্রতিটি দল খেলবে ১০টি করে ম্যাচ। জাতীয় দলের জন্য প্রতিভাবান খেলোয়াড় খুঁজে বের করার লক্ষ্যেই এ টুর্নামেন্ট আয়োজন করেছে পিসিবি। কিন্তু সেখানে বিতর্কিত কান্ডে জড়িয়ে সুবর্ণ সুযোগ থেকে নিজেদের একপ্রকার বঞ্চিত করে ফেললেন শামস, ইয়ুসরা ও আয়েশা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে