বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

ওয়ালটন জাতীয় যুব হ্যান্ডবল শুরু

ক্রীড়া প্রতিবেদক
  ২৮ জানুয়ারি ২০২৪, ০০:০০
ওয়ালটন জাতীয় যুব হ্যান্ডবল প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি ও হ্যান্ডবল ফেডারেশনের কর্মকর্তাগণ -সংগৃহীত

'ওয়ালটন জাতীয় যুব হ্যান্ডবল প্রতিযোগিতা শুরু হয়েছে শনিবার। শহীদ (ক্যাপ্টেন) এম. মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই প্রতিযোগিতার উদ্বোধন করেন বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের (বিকেএসপি) মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল সৈয়দ মো. মোতাহের হোসেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি'র জ্যেষ্ঠ উপ-নির্বাহী পরিচালক মো. রবিউল ইসলাম মিল্টন।

উদ্বোধনী ম্যাচে ঢাকা জেলা ক্রীড়া সংস্থার মুখোমুখি হয় পঞ্চগড় জেলা ক্রীড়া সংস্থা। তার আগে বান্দরবান জেলা ক্রীড়া সংস্থা ৩৬-২১ গোলে কুষ্টিয়া জেলা ক্রীড়া সংস্থাকে পরাজিত করে। আরেক ম্যাচে চাঁপাইনবাবগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা ২৮-২৪ গোলে চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থাকে পরাজিত করে।

উদ্বোধনী অনুষ্ঠানে মো. রবিউল ইসলাম মিল্টন বলেন, 'ওয়ালটন প্রায় ৫৫ থেকে ৫৬টা ফেডারেশন ও অ্যাসোসিয়েশনের সঙ্গে সম্পৃক্ত হয়ে কাজ করছে। প্রতি বছর আমরা অনেকগুলো ফেডারেশনের বছরব্যাপী নানা আয়োজনের পৃষ্ঠপোষকতা করছি, কাজ করছি। ক্রিকেট তো আছেই। আপনারা দেশের যে কোনো স্পোর্টস আয়োজন দেখলেই সেখানে ওয়ালটনের সম্পৃক্ততা দেখতে পান। এটা আমাদের জন্য বড় পাওয়া। আমরা গর্ববোধ করি।'

পাঁচ দিনব্যাপী 'ওয়ালটন অনূর্ধ্ব-১৭ জাতীয় যুব হ্যান্ডবল প্রতিযোগিতা-২০২৪' আসরে মোট ৬টি জেলার যুব দল অংশগ্রহণ করেছে। দলগুলো হলো- ঢাকা, বান্দরবান, চাঁপাইনবাবগঞ্জ, চট্টগ্রাম, পঞ্চগড় ও কুষ্টিয়া জেলা দল। ছয়টি দলকে নিয়ে লিগ পদ্ধতিতে খেলা অনুষ্ঠিত হচ্ছে। পয়েন্ট তালিকায় শীর্ষে থাকা দু'টি দল সরাসরি ফাইনাল খেলবে। প্রতিযোগিতার চ্যাম্পিয়ন, রানার্সআপ ও তৃতীয় হওয়া দলকে ট্রফি ও মেডেল দেওয়া হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে