শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

ফাইনালে বাংলাদেশ-ভারত

ক্রীড়া প্রতিবেদক
  ০৭ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
ফাইনালে বাংলাদেশ-ভারত

সাফ অনূর্ধ্ব-১৯ নারী চ্যাম্পিয়নশিপে বাংলাদেশের ফাইনাল নিশ্চিত হয়েছে এক ম্যাচ আগেই। ফাইনালে বাংলাদেশের প্রতিপক্ষ নির্ধারিত হয়েছে ভারত-নেপাল ম্যাচের পর। মঙ্গলবার কমলাপুর স্টেডিয়ামে ভারত ৪-০ গোলে নেপালকে হারিয়ে ফাইনালে উঠেছে। আগামী বৃহস্পতিবার কমলাপুর স্টেডিয়ামে শিরোপা লড়াইয়ে নামবে বাংলাদেশ ও ভারত। রাউন্ড রবিন লিগের ম্যাচগুলোর দ্বিতীয় ম্যাচ সন্ধ্যা সাতটায় অনুষ্ঠিত হলেও ফাইনাল হবে এক ঘণ্টা আগে ছয়টায়।

চার দলের টুর্নামেন্টে প্রত্যেক তিন ম্যাচ করে খেলবে। ভারত ও নেপাল ইতোমধ্যে তিনটি করে ম্যাচ খেলেছে। তিন ম্যাচ শেষে ভারত ৬ পয়েন্ট অর্জন করেছে। নেপাল বাংলাদেশের পর ভারতের বিপক্ষে হেরে টুর্নামেন্ট থেকে বিদায় নিয়েছে। আগেই বিদায় নিশ্চিত হয়েছে দুই ম্যাচ হারা ভুটানের।

মঙ্গলবার কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ মোস্তফা কামাল স্টেডিয়ামে নেপালের ওপর চড়াও হয়ে খেলতে থাকে ভারত। কিন্তু প্রথমার্ধে তাদের গোল দিতে দেয়নি নেপাল। বিরতির পরই এসেছে চার গোল। ম্যাচ ঘড়ির ৫৪ মিনিটে ভারত গোল করে এগিয়ে যায়। সিবানি দেবির ক্রসে নেহা দৌড়ে এসে প্রায় গোললাইনের কাছাকাছি পৌঁছে বাঁ পায়ের কোনাকুনি শটে দ্বিতীয় পোস্ট দিয়ে জড়িয়ে দেন জালে। ৮০ মিনিটে ব্যবধান দ্বিগুণ হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে