সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
মিনি স্কুল হ্যান্ডবল শুরু

ভিকারুননিসা ও সাউথ ব্রিজের বড় জয়

ক্রীড়া প্রতিবেদক
  ০৯ মার্চ ২০২৪, ০০:০০

এভারেস্ট ফার্মা মিনি স্কুল হ্যান্ডবল টুর্নামেন্ট (বালক ও বালিকা) শুরু হয়েছে শুক্রবার। পল্টনস্থ শহীদ (ক্যাপ্টেন) এম. মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে বালক বিভাগে সাউথ ব্রিজ এবং বালিকা বিভাগে ভিকারুননিসা বিশাল জয় পেয়েছে। হ্যান্ডবল স্টেডিয়ামে টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠান হয়।

শুক্রবার পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান এভারেস্ট ফার্মাসিউটিক্যালস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. জাকির হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন ঘোষণা করেন। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানের পরিচালক ও টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান মোহাম্মদ মজনু মোলস্নাহ্‌, ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য ও টুর্নামেন্ট কমিটির সম্পাদক লাজুল করিম কস্তুরী এবং কার্যনির্বাহী সদস্য ও টুর্নামেন্টের প্রধান সমন্বয়কারী মো. সেলিম মিয়া বাবুসহ ফেডারেশনের কর্মকর্তারা।

উদ্বোধনী দিনে বালক বিভাগে সাউথ ব্রিজ স্কুল (১২-০) গোলের বিশাল ব্যবধানে হারায় খালেদ হায়দার মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়কে। এ ছাড়া সানিডেইল ৫-৩ গোলে নির্ঝর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজকে, নারিন্দা সরকারি উচ্চ বিদ্যালয় ৬-২ গোলে কদমতলা পূর্ব বাসাবো স্কুল অ্যান্ড কলেজকে, মডেল একাডেমি ১০-০ গোলে ধানমন্ডি টিউটরিয়ালকে, আইডিয়াল স্কুল, মতিঝিল ৮-২ গোলে ক্যামব্রিয়ান স্কুল অ্যান্ড কলেজকে, উইলস লিটল ফ্লাওয়ার স্কুল ২-০ গোলে আইডিয়াল স্কুল, মুগদাকে,সাউথ পয়েন্ট স্কুল ৬-৩ গোলে মতিঝিল সরকারি বালক উচ্চ বিদ্যালয়কে, মডেল একাডেমি ৫-৪ গোলে সেন্ট গ্রেগরী হাই স্কুলকে এবং বিএএফ শাহীন কলেজ ৬-০ গোলে ধানমন্ডি টিউটরিয়ালকে পরাজিত করে।

একই দিনে বালিকা বিভাগে বড় জয় আদায় করে নেয় ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজ। তারা ১৮-১ গোলে উইলস লিটল ফ্লাওয়ার স্কুলকে পরাজিত করে। এ ছাড়া সানিডেইল ৯-১ গোলে আইডিয়াল স্কুল, বনশ্রীকে, শহীদ বীর উত্তম লে: আনোয়ার গার্লস কলেজ ৯-০ গোলে ক্যামব্রিয়ান স্কুল অ্যান্ড কলেজকে, বিএএফ শাহীন কলেজ ৯-৮ গোলে শেরে বাংলা বালিকা মহাবিদ্যালয়কে, কদমতলা পূর্ব বাসাবো স্কুল অ্যান্ড কলেজ ৭-০ গোলে ক্যামব্রিয়ান স্কুল অ্যান্ড কলেজকে পরাজিত করে। শুধু মাত্র মতিঝিল আইডিয়াল স্কুল ১-১ গোলে বনশ্রী আইডিয়াল স্কুলের সঙ্গে ড্র করে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে