শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

নতুন কোচ পেল জাতীয় ক্রিকেট দল

ক্রীড়া প্রতিবেদক
  ১২ মার্চ ২০২৪, ০০:০০

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের স্ট্রেন্থ ও কন্ডিশনিং কোচ হিসেবে নাথান কেলিকে নিয়োগ দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দুই বছরের চুক্তিতে এই অস্ট্রেলিয়ানকে নিয়োগ দেওয়া হয়েছে বলে জানিয়েছে বোর্ড। আগামী ১৫ এপ্রিল থেকে তার মেয়াদকাল শুরু হবে।

স্ট্রেন্থ ও কন্ডিশনিং কোচ হিসেবে অস্ট্রেলিয়ান স্ট্রেন্থ ও কন্ডিশনিং অ্যাসোসিয়েশন (এএসসিএ) এর লেভেল টু সনদধারী কেলির পেশাদার ক্রিকেট ও রাগবি লিগে কাজ করার অভিজ্ঞতা আছে। ২০১৮ থেকে ২০২১ সাল পর্যন্ত তিনি ক্রিকেট নিউ সাউথ ওয়েলসের ফিজিক্যাল পারফরম্যান্স কোচের দায়িত্ব পালন করেছেন। সেখানে তিনি এনএসডবিস্নউ পাথওয়েস, এনএসডবিস্নউ বস্নুস এবং সিডনি সিক্সার্সের (ওমেন বিগব্যাশ লিগ) সঙ্গে কাজ করেছেন।

এছাড়াও স্পিড ও অ্যাজিলিটি কোচ হিসেবে রোজার ফাব্রি'স স্পিড অ্যান্ড অ্যাজিলিটি একাডেমিতে ২০১৭-১৮ পর্যন্ত কাজ করেছেন কেলি। বিসিবির সঙ্গে চুক্তির আগে কেলি অ্যাথলেটিক পারফরম্যান্স কোচ হিসেবে বিশেষ করে স্পিড ও রিকন্ডিশনিং নিয়ে ব্রিসবেন ব্রঙ্কোস রাগবি দলের সঙ্গে কাজ করেছেন।

এর আগে চলতি বছর জাতীয় ক্রিকেট দলেন নতুন ব্যাটিং কোচ হিসেবে ডেভিড হেম্প ও পেস বোলিং কোচ হিসেবে অ্যান্ড্রি অ্যাডামসকে নিয়োগ দেয়া হয়েছে। তাদের দুজনের সঙ্গেও আগামী দুই বছরের জন্য চুক্তি করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে