বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

তামিমের কাছে মাশরাফির হার

ক্রীড়া প্রতিবেদক
  ৩১ মার্চ ২০২৪, ০০:০০
তামিমের কাছে মাশরাফির হার

ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) এক ম্যাচ বাদেই জয়ের ধারায় ফিরেছে তামিম ইকবালের প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। তারা পাঁচ উইকেটের ব্যবধানে হারিয়েছে মাশরাফি বিন মর্তুজার লিজেন্ডস অব রূপগঞ্জকে।

শনিবার বিকেএসপির মাঠে লড়াইটা ছিল তামিম বনাম মাশরাফির। তাতে লো স্কোরিং ম্যাচে আগে ব্যাট করে ৪৩.৩ ওভারে ১৬৫ রানেই গুটিয়ে যায় লিজেন্ডস অব রূপগঞ্জ। দলের হয়ে ফিফটি করেন আমিনুল ইসলাম বিপস্নব। জবাব দিতে নেমে ৩৪.৫ ওভারে পাঁচ উইকেট হারিয়ে জয় তুলে নেয় প্রাইম ব্যাংক।

রুপগঞ্জের ব্যাটিং ইনিংসে একাই লড়ে যান আমিনুল ইসলাম বিপস্নব। এদিন তিনি লেগ স্পিনার থেকে হয়ে উঠেছিলেন ব্যাটসম্যান। তার ১০৬ বলে ৫৫ রানের কল্যাণেই দেড়শ পার করতে পারে রূপগঞ্জ। ব্যাটিংয়ে নেমে মাশরাফি অবশ্য সুবিধা করতে পারেননি। করেন ২ রান।

রূপগঞ্জকে আটকে দেন প্রাইম ব্যাংকের স্পিনার নাজমুল ইসলাম অপু। ৪৪ রানে পাঁচ উইকেট শিকার করেন তিনি। এছাড়াও দুইটি করে উইকেট নেন অলক কাপালি ও রুবেল হোসেন। একটি উইকেট দখল করেন শেখ মেহেদী হাসান।

জবাবে টপ-অর্ডার ব্যাটারদের ছোট ছোট অবদানে পাঁচ উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছায় প্রাইম ব্যাংক। দলের পক্ষে সর্বোচ্চ ৩৫ রান করেন তামিম ইকবাল। জাতীয় দলের দুই সাবেক ক্রিকেটার সাব্বির রহমান ও নাইম ইসলাম করেন ২৮ করে রান। আগের ম্যাচের সেঞ্চুরিয়ান পারভেজ হোসেন ইমনের ব্যাটে আসে ২২ রান।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে