বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

সুয়ারেজের গোলেও জয় পেল না মায়ামি

ক্রীড়া ডেস্ক
  ০১ এপ্রিল ২০২৪, ০০:০০
লুইস সুয়ারেজ

ইনজুরির কারণে ইন্টার মায়ামির হয়ে খেলতে পারছেন না প্রধান তারকা লিওনেল মেসি। আর্জেন্টাইন বিশ্বকাপজয়ী এই তারকাকে ছাড়া যেন এগুতেই পারছে না মায়ামি। তাকে ছাড়া রোববার মেজর লিগ সকারের (এমএলএস) ম্যাচে মাঠে নামে মায়ামি। নিউ ইয়র্ক সিটি এফসির বিপক্ষের এই ম্যাচে লুইস সুয়ারেজ গোল পেলেও জয় পায়নি দ্য হেরন্সরা। লুইস সুয়ারেজ হয়তো নিজের দায়িত্বটা পালন করেছেন। গোল করেছেন। কিন্তু মেসির শূন্যতা পূরণ করতে পারেননি। ১-১ গোলের সমতায় পয়েন্ট ভাগাভাগি করেছে।

এই মুহূর্তে ৭ ম্যাচ শেষে তিন জয় ও দুটি করে হার ও ড্র নিয়ে টেবিলের দুইয়ে রয়েছে মায়ামি। দলটির পয়েন্ট ১১। এক পয়েন্ট বেশি নিয়ে শীর্ষে রয়েছে সিনসিনাটি।

এদিন ম্যাচের ১৪ মিনিটেই এগিয়ে যায় মায়ামি। এ সময় ফ্রি কিক পায় তারা। ফ্রি কিক থেকে জুলিয়ান গ্রেসেলের ক্রসে হেড নিয়ে জালে জড়ান সুয়ারেজ। তবে ৩৪ মিনিটে সমতা ফেরায় নিউ ইয়র্ক সিটি। কিয়েটন পার্কসের বাড়িয়ে দেওয়া বল থেকে ডান পায়ের শটে গোল করেন আলোনসো মার্টিনেজ। তাতে ১-১ গোলের সমতা নিয়ে শেষ হয় প্রথমার্ধের খেলা।

দ্বিতীয়ার্ধে দারুণ কিছু সুযোগ তৈরি করেছিলেন সুয়ারেজ। তবে ভালো ফিনিশ করতে পারেননি তিনি। এখানেই মূলত স্পষ্ট হয় মেসির শূন্যতা। ৮ বারের ব্যালন ডি'অর জয়ী তারকা দলে থাকলে হয়তো দারুণ কম্বিনেশনে আরও একটি গোল পেয়ে যেতেন সুয়ারেজ।

বিরতির পর ৪৯ মিনিটে আরও একটি গোলের সুযোগ পেয়েছিল আলোনসো মার্টিনেজ। কিন্তু সেটি রুখে দেন মায়ামির গোলরক্ষক। ৫৩ মিনিটে মায়ামির রবার্ট টেইলর একটি গোলের সুযোগ মিস করেন। এরপর সুয়ারেজের দুটি দারুণ শট রুখে দেন নিউ ইয়র্কের গোলরক্ষক।

ম্যাচের ৫৬ মিনিটে জর্দি আলবার সহযোগিতায় গোল করার দারুণ একটি সুযোগ তৈরি করেছিলেন সুয়ারেজ। বক্সের মাঝখান থেকে তার বাঁপায়ের জোরালো শটটি দারুণ ডাইভে রুখে দেন নিউ ইয়র্কের গোলরক্ষক ম্যাট ফ্রিস। এরপর ৬৬ ও ৮০ মিনিটে সুযোগ করেও গোল করতে পারেননি সুয়ারেজ। যোগ করা সময়ে নিউ ইয়র্ক সিটির সান্তিয়াগো রদ্রিগুয়েজের বাম পায়ের শট রুখে দেন মায়ামির গোলরক্ষক। তাতে ১-১ গোলের সমতায় শেষ হয় ম্যাচ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে