শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

রোনালদোর বিছানার দাম ৬ লাখ টাকা

ক্রীড়া ডেস্ক
  ০৩ এপ্রিল ২০২৪, ০০:০০
রোনালদোর বিছানার দাম ৬ লাখ টাকা

স্স্নোভেনিয়ার কাছে আন্তর্জাতিক প্রীতি ম্যাচে পর্তুগালের হারের পর মেজাজ হারিয়ে সমালোচনার মুখে পড়েছিলেন ক্রিস্টিয়ানো রোনালদো। সেই ম্যাচ ঘিরে আবারও আলোচনায় সিআর সেভেন। তবে মাঠের বাইরের কারণে। ৩৯ বর্ষী মহাতারকা স্স্নোভেনিয়া সফরে হোটেলে যে বিছানায় রাত যাপন করেছিলেন, সেটি নিলামে বিক্রি হতে চলেছে।

পাঁচবারের ব্যালন ডি'অর জয়ী পর্তুগিজ মহাতারকা দেশটির রাজধানী লুবস্নজানার গ্র্যান্ড পস্নাজা হোটেলে অবস্থান করেছিলেন। বিলাসবহুল পরিবেশে রাতে সুখনিদ্রায় ছিলেন বলে খবর। যে বিছানায় ঘুমিয়েছিলেন, সেটি ৫ হাজার ইউরো ভিত্তিমূল্যে নিলামে তোলা হবে। বাংলাদেশি মুদ্রায় যার পরিমাণ প্রায় ৬ লাখ (৫ লাখ ৮৮ হাজার) টাকা।

গ্র্যান্ড পস্নাজা হোটেল মিডিয়া কোম্পানি পিওপি টিভির সহযোগিতায় ঘোষণা দিয়েছে, তারা রোনালদোর বিছানা নিলামে তুলবে। নিলাম থেকে প্রাপ্ত অর্থ দাতব্য কাজে ব্যয় করা হবে।

'যেহেতু এটি বিশেষ এবং অনন্য এক ইভেন্ট ছিল, তাই আমরা একটি অনন্য চমক দেখানোর সিদ্ধান্ত নিয়েছি, ভক্তরা যাতে এতে অংশ নিতে পারেন।'

'আমরা জানি না কবে আমরা আবার স্স্নোভেনিয়ায় রোনালদোকে স্বাগত জানানোর সুযোগ পাব। একটি বিশেষ নিলামে আমরা সেই বিছানাটি তুলব, যেখানে তারকা ক্রিস্টিয়ানো রোনালদো ঘুমিয়েছিলেন। আমরা সবার শুভ কামনা এবং ইভেন্টে সফল অংশগ্রহণ কামনা করছি।'

স্থানীয় সমর্থকরা ব্রনো বিমানবন্দর এবং পর্তুগাল দল যে হোটেলে অবস্থান করেছিল, সেখানে কিংবদন্তি ফুটবলারকে একনজর দেখার জন্য রীতিমতো সংগ্রাম চালিয়ে যান। যদিও তাকে জনসাধারণের দৃষ্টির বাইরে রাখা হয়েছিল। অটোগ্রাফ শিকারিরা হতাশ হয়ে পড়েছিলেন। এবার অবশ্য তারা সিআর সেভেনের স্মৃতিচিহ্নের বিশেষ বিছানার মালিক হওয়ার দৌড়ে নামার সুযোগ পাচ্ছেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে