বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১

মেসিকে নিয়ে সুখবর দিল ইন্টার মায়ামি

ক্রীড়া ডেস্ক
  ০৪ এপ্রিল ২০২৪, ০০:০০

ইনজুরি বেশ কিছুদিন থেকেই ভোগাচ্ছে লিওনেল মেসিকে। সর্বশেষ আন্তর্জাতিক বিরতিতে ইনজুরির কারণেই আল সালভেদর ও কোস্টারিকার বিপক্ষে খেলতে পারেননি এই আর্জেন্টাইন মহাতারকা। এরপর ক্লাবের হয়ে তাকে দেখা যায়নি। তবে অবশেষে মাঠে ফিরছেন মেসি। আজ বৃহস্পতিবার মন্টেরির বিপক্ষে মাঠে নামছে ইন্টার মায়ামি।

কনকাকাফ চ্যাম্পিয়ন্স কাপের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগের ম্যাচটি মায়ামির ঘরের মাঠ চেস স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। এই ম্যাচ দিয়ে মাঠে ফিরছেন আর্জেন্টাইন মহাতারকা মেসি। তার মাঠে ফেরার বিষয়টি জানিয়েছে আর্জেন্টাইন সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টস।

এমএলএসে সর্বশেষ ম্যাচে মেসিকে ছাড়া খেলতে নেমে নিউইয়র্ক সিটি এফসির বিপক্ষে ১-১ গোলে ড্র করে ইন্টার মায়ামি। এই ড্রয়ের পর ১১ পয়েন্ট নিয়ে ইস্টার্ন কনফারেন্সে দ্বিতীয় স্থানে আছে মেসির দল। তার আগে কনকাকাফ চ্যাম্পিয়ন্স কাপের শেষ ষোলোয় ন্যাশভিলে এসসিকে দুই লেগ মিলিয়ে ৫-৩ গোলে হারিয়ে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছিল 'দ্য হেরন'রা।

অন্যদিকে মন্টেরি শেষ ষোলোয় সিনসিনাটিকে ৩-১ অ্যাগ্রিগেটে হারিয়ে কোয়ার্টার ফাইনালে উঠেছে। তবে লিগা এমএঙ্ েনিজেদের শেষ ম্যাচে তারা গুয়াডারলজারার বিপক্ষে ২-০ গোলে হেরেছে। এই হারের পর ২৮ পয়েন্ট নিয়ে লিগে দ্বিতীয় স্থানে আছে তারা।

ইন্টার মায়ামির সম্ভাব্য একাদশ: ড্রেক ক্যালেন্ডার, জুলিয়ান গ্রেসেল, টমাস আভিলেস, এস. কৃভটসভ, নিকোলাস ফ্রেইরি, জর্দি আলবা, সার্জিও বুস্কেটস, দিয়েগো গোমেজ, ডাভিড রুইজ, লিওনেল মেসি এবং লুইস সুয়ারেজ।

মন্টেরির সম্ভাব্য একাদশ : এস্তেবান অ্যাগুইরে, ই. গুতিয়েরেজ, এস. ভেগাস, জি. আরতেগা, জর্দি করটিজো, সার্জিও ক্যানালেস, জর্জ রদ্রিগেজ, লুইস রোমো, এম. মেজা ও জি. বার্তেরাম।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে