বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

দুর্ঘটনায় আহত পাকিস্তানের দুই নারী ক্রিকেটার

ক্রীড়া ডেস্ক
  ০৭ এপ্রিল ২০২৪, ০০:০০
দুর্ঘটনায় আহত পাকিস্তানের দুই নারী ক্রিকেটার

গাড়ি দুর্ঘটনায় আহত হয়েছেন পাকিস্তান নারী ক্রিকেট দলের তারকা ব্যাটসম্যান বিসমাহ মারুফ ও লেগ স্পিনার গুলাম ফাতিমা। দুর্ঘটনাটি ঘটেছে শুক্রবার। পাকিস্তানের গণমাধ্যম জানায় শুক্রবার বিকালে গাড়ি দুর্ঘটনায় পড়েন বিসমাহ ও ফাতিমা। শনিবার বিবৃতিতে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) জানিয়েছে, আঘাত গুরুতর নয়। সামান্য আহত হয়েছেন তারা। তাৎক্ষণিকভাবে শুশ্রূষার পর তারা এখন বোর্ডের মেডিকেল টিমের তত্ত্বাবধানে রয়েছেন।

সামনে ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ খেলবে পাকিস্তান নারী ক্রিকেট দল। আর ওই সিরিজের সম্ভাব্য সদস্য হিসেবে অনুশীলন ক্যাম্পে রয়েছেন তারা। সিরিজে ৩টি ওয়ানডের পাশাপাশি পাঁচটি টি২০ খেলবে এই দুই দল। সিরিজটি শুরু হবে ১৮ এপ্রিল। ৮ ম্যাচের সবগুলোই অনুষ্ঠিত হবে করাচির জাতীয় স্টেডিয়ামে।

মারুফ ও ফাতিমা দুজনেই পাকিস্তানের সর্বশেষ ওয়ানডে দলের সদস্য ছিলেন। ডিসেম্বরে নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ইনিংসে ৮৯ রান করেছেন মারুফ। সান্ত্বনার জয় পাওয়া তৃতীয় ম্যাচে ৬৮ রান করেছেন। অপরদিকে ৬ উইকেট নিয়ে সর্বোচ্চ উইকেট শিকারি ছিলেন ফাতিমা।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে আসন্ন হোম সিরিজ সামনে রেখে এই দুজনই জাতীয় দলের ক্যাম্পে ছিলেন। করাচিতে আগামী ১৮ এপ্রিল তিন ওয়ানডে ও পাঁচ টি২০ সিরিজটি শুরু হওয়ার কথা।আহত দুই ক্রিকেটারের এই সিরিজ খেলা নিয়ে কিছুটা অনিশ্চয়তা তৈরি হলো।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে