বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

থাইল্যান্ডের দাবায় শীর্ষ থেকে দুইয়ে নামলেন বাংলাদেশের নীড়

ক্রীড়া প্রতিবেদক
  ১৮ এপ্রিল ২০২৪, ০০:০০
থাইল্যান্ডের দাবায় শীর্ষ থেকে দুইয়ে নামলেন বাংলাদেশের নীড়

তৃতীয় রাউন্ডে ভারতের গ্র্যান্ডমাস্টার এম আর লতিত বাবুকে হারিয়ে থাইল্যান্ডে অনুষ্ঠেয় ২১তম ব্যাংকক চেস ক্লাব ওপেনে যৌথভাবে টেবিলের শীর্ষে ছিলেন বাংলাদেশের ফিদেমাস্টার মনন রেজা নীড়। তবে পরের রাউন্ডে হেরে দুইয়ে নেমে গেছেন বাংলাদেশ নৌবাহিনীর এ দাবাড়ু।

এ হারে নীড় চতুর্থ রাউন্ডের খেলা শেষে ৪ খেলায় সাড়ে ৩ পয়েন্ট নিয়ে ১৪ জনের সঙ্গে মিলিতভাবে দ্বিতীয় স্থানে রয়েছেন। মঙ্গলবার অনুষ্ঠিত চতুর্থ রাউন্ডের খেলায় ফিদে মাস্টার মনন রেজা নীড় ভারতের আন্তর্জাতিক মাস্টার এল আর শ্রীহরির সঙ্গে ড্র করেছেন। চতুর্থ রাউন্ডের খেলা শেষে বাংলাদেশ বিমানের আন্তর্জাতিক মাস্টার আবু সুফিয়ান শাকিল ও ফিদে মাস্টার মো. তৈয়বুর রহমান আড়াই পয়েন্ট করে, ফিদে মাস্টার নাইম হক দুই পয়েন্ট ও উত্তরা সেন্ট্রাল চেস ক্লাবের তাসরিক সায়হান শান এক পয়েন্ট পেয়েছেন।

চতুর্থ রাউন্ডে আন্তর্জাতিক মাস্টার আবু সুফিয়ান শাকিল ফিলিপাইনের মহিলা ফিদে মাস্টার মেজিয়া জেরি এ্যানকে ও তাসরিক সায়হান শান ডেনমার্কেও লারসেন হান্স হ্যাজেনকে পরাজিত করেন। মো. তৈয়বুর রহমান ভারতের ভি জি পাভান কার্তিকেয়ার সঙ্গে ড্র করেন। নাইম হক এ রাউন্ডে আধা পয়েন্ট বাই পেয়েছেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে