শনিবার, ০৪ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

মেসির নৈপুণ্যে স্বস্তির জয় মায়ামির

ক্রীড়া ডেস্ক
  ২২ এপ্রিল ২০২৪, ০০:০০
মেসির নৈপুণ্যে স্বস্তির জয় মায়ামির

ম্যাচ শুরু হতে না হতেই বিপদে ইন্টার মায়ামি। নিজেদের জালেই বল পাঠালেন ডিফেন্ডার ফ্র্যাঙ্কো নেগ্রি। তবে লিওনেল মেসি নামের ত্রাতা তো একজন আছেনই! দ্রম্নতই তিনি নিজের ভূমিকা পালন করতে শুরু করলেন। তাই তো ম্যাচ শুরুর ধাক্কা সামলে দারুণ জয় আদায় করে নিল ইন্টার মায়ামি। মেজর লিগ সকারের ম্যাচে বাংলাদেশ সময় রোববার সকালে ন্যাশভিল এসসিকে ৩-১ গোলে হারায় ইন্টার মায়ামি।

এদিন দলের তিনটি গোলেই দারুণ অবদান রাখলেন মেসি। নিজে দুটি গোল করেন মায়ামি অধিনায়ক, তার কর্নারে মাথা ছুঁইয়ে বাকি গোলটি করেন সার্জিও বুসকেটস। আর এই জয়ের পর মেজর লিগ সকারের ইস্টার্ন কনফারেন্সে এখন ১০ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে মেসির দল মায়ামি। এক ম্যাচ কম খেলে ১৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে নিউইয়র্ক রেড বুলস।

ইনজুরির কারণে লিওনেল মেসি দলে না থাকায় হেরেই চলেছিল ইন্টার মায়ামি। এরপর গত ১৪ এপ্রিল চোট কাটিয়ে দলে ফিরেই ইন্টার মায়ামিকে জয়ে ফিরিয়েছিলেন মেসি। এবার আর্জেন্টাইন বিশ্বকাপজয়ী তারকার জাদুকরী ফুটবল দক্ষতায় টানা দ্বিতীয় জয় পেল ইন্টার মায়ামি। এদিন জোড়া গোল করেন মেসি।

সাত গোল নিয়ে লিগের গোল স্কোরারদের তালিকায় এখন সবার ওপরে মেসি। এছাড়া সহায়তা করেছেন তিনি ছয়টি গোলে। ২০১৬ সালের পর প্রথমবার কোনো ফুটবলার মৌসুমের প্রথম ছয় ম্যাচেই গোল করতে পারলেন। সব প্রতিযোগিতা মিলিয়ে এই মৌসুমে তার গোল এখন ৯টি, সহায়তা করেছেন ৮ গোলে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে