কর্ণফুলী গ্যাসের বিলও দেওয়া যাবে বিকাশে

কর্ণফুলী গ্যাসের বিলও দেওয়া যাবে বিকাশে

এখন থেকে কর্ণফুলী গ্যাসের আবাসিক সংযোগের বিল বিকাশের মাধ্যমে পরিশোধ করা যাবে। চট্টগ্রাম মহানগরসহ আশপাশের ১১টি উপজেলায় কর্ণফুলী গ্যাসের প্রায় ছয় লাখ আবাসিক গ্রাহক যেকোনো সময় যেকোনো স্থান থেকে বিকাশ অ্যাপ দিয়ে সহজেই বিল পরিশোধ করতে পারবেন।

এর ফলে চট্টগ্রাম শহর, সীতাকুন্ড, মীরসরাই, হাটহাজারী, রাউজান, রাঙ্গুনিয়া, পটিয়া, বোয়ালখালি, আনোয়ারা, ফটিকছড়ি, কাপ্তাই এবং রাঙামাটির কেপিএম এলাকার যে বিশাল সংখ্যক গ্রাহক কর্ণফুলী গ্যাসের সেবা ব্যবহার করেন তারা বাসার বাইরে না গিয়ে বিল পরিশোধের সুযোগ পাবেন। বিশেষ করে করোনাকালে সামাজিক দূরত্ব বজায় রেখেও নিরবচ্ছিন্ন গ্যাস সেবা ব্যবহার করা আরও সহজ হবে।

বিল পরিশোধ করতে বিকাশ অ্যাপের পে-বিল আইকন থেকে গ্যাস নির্বাচন করতে হবে। এরপর কর্ণফুলী গ্যাস নির্বাচন করে পরের ধাপে মাস নির্বাচন করতে হবে। কাস্টমার কোড ও মোবাইল নম্বর দিয়ে বিকাশ পিন দিলেই প্রক্রিয়া শেষ হবে।

এছাড়া যেকোনো মোবাইল অপারেটরের গ্রাহকরা *২৪৭# ডায়াল করেও বিল পরিশোধ সেবাটি ব্যবহার করতে পারবেন। বিলের পরিমাণের সঙ্গে ১ শতাংশ হারে সর্বোচ্চ ৩০ টাকা পর্যন্ত সার্ভিস চার্জ যুক্ত হবে।

বিল দেওয়ার পর গ্রাহক ডিজিটাল রিসিট পেয়ে যাবেন, যা ভবিষ্যতের জন্য সংরক্ষণ করতে পারবেন। নিজের সুবিধার্থে কাস্টমার গ্যাস অ্যাকাউন্টের তথ্যও বিকাশ অ্যাপে সেভ করে রাখতে পারবেন, যা পরে বিল প্রদান আরও সহজ করবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে