কেএফসি নিয়ে এলো টেক্সাস বার-বি-কিউ জিঙ্গার

কেএফসি নিয়ে এলো টেক্সাস বার-বি-কিউ জিঙ্গার

ফুডলাভারদের কাছে জনপ্রিয়তার শীর্ষে থাকা কেএফসি সম্প্রতি তাদের বার্গার ক্যাটাগরিতে টেক্সাস বার-বি-কিউ জিঙ্গার নামক নতুন একটি বার্গার নিয়ে এসেছে। সীমিত সময়ের জন্য মেনু্যতে আসা নতুন এই বার্গারটিতে ফুডলাভাররা টেক্সাসের অনন্য স্বাদ উপভোগ করতে পারবেন। কেএফসি ইন্টারন্যাশনাল হোল্ডিংস, মার্কিন যুক্তরাষ্ট্রের লাইসেন্সের অধীনে ট্রান্সকম ফুডস লিমিটেড বাংলাদেশে ২০০৬ সাল থেকে কেএফসির ফ্রেঞ্চাইজি হিসেবে তাদের ব্যবসা কার্যক্রম পরিচালনা করছে।

নতুন এই জিঙ্গারটিতে সুস্বাদু কেরামলাইজড বানের ভিতর রয়েছে টেক্সাস বার-বি-কিউ সস ও ডায়নামাইট মায়ো। নরম বানটির প্রতিটি কামড়ে সবাই পাবে হট, ক্রিস্পি ফিলের জাদু আর ক্যাপসিকাম, টমেটো, হালাপিনো ও পেঁয়াজের ভেজিটেবল মিক্স। জিঙ্গারটিকে আরও পারফেক্ট করতে রয়েছে ফ্রেশ আইসবার্গ লেটুস ও চিজ। ভিন্ন ফ্লেভার ও স্বাদের এই রোলার কোস্টারে গ্রাহকরা হারিয়ে যাবেন অন্য এক জগতে।

জিঙ্গারটি পাওয়া যাচ্ছে কেএফসির সব চ্যানেল- ডাইন-ইন, টেকঅ্যাওয়ে, অনলাইন অর্ডার ও কল ফর ডেলিভারিতে। সুস্বাদু এই জিঙ্গারটি অত্যন্ত সুলভ মূল্যে মাত্র ৩৯৯ টাকায় গ্রাহকরা উপভোগ করতে পারবেন।

ট্রান্সকম ফুডস লিমিটেডের অমিত দেব থাপা, সিইও বলেন, বিগত কয়েক বছরে বার্গার ক্যাটাগরি ব্যাপকভাবে সম্প্রসারিত হয়েছে এবং কেএফসি এই বৃদ্ধির একটি অংশ হতে আগ্রহী। এ ছাড়া তিনি খুবই আনন্দিত নতুন এই জিঙ্গারটি উপহার দিতে পেরে যা গ্রাহকদের দেবে 'ফিঙ্গার লিকিং গুড' এক্সপেরিয়েন্স। সংবাদ বিজ্ঞপ্তি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে