বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

গার্ডিয়ান লাইফ ইন্সু্যরেন্স লিমিটেড ও ডাচ্‌-বাংলা ব্যাংক পিএলসি'র মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি স্বাক্ষর

নতুনধারা
  ১৩ জানুয়ারি ২০২৪, ০০:০০
গার্ডিয়ান লাইফ ইন্সু্যরেন্স লিমিটেড ও ডাচ্‌-বাংলা ব্যাংক পিএলসি'র মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি স্বাক্ষর

গার্ডিয়ান লাইফ ইন্সু্যরেন্স লিমিটেড এবং ডাচ্‌-বাংলা ব্যাংক পিএলসি সম্প্রতি ব্যাংকাসুরেন্স সেবা প্রদানের জন্য একটি চুক্তি স্বাক্ষর করেছে। সম্প্রতি চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানটি গার্ডিয়ান লাইফ ইন্সু্যরেন্স লিমিটেডের প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত হয়। বাংলাদেশ ব্যাংক এবং বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ কর্তৃক জারিকৃত ব্যাংকাসুরেন্স নির্দেশিকার আলোকে কর্পোরেট এজেন্ট হিসেবে অনুমোদন ও লাইসেন্স পাওয়ার সাপেক্ষে ডাচ্‌-বাংলা ব্যাংক পিএলসি তার গ্রাহকদের কাছে গার্ডিয়ান লাইফ ইন্সু্যরেন্স লিমিটেডের বীমা পলিসিসমূহ অফার করতে পারবে।

এই আনুষ্ঠানিক চুক্তির ফলে দেশের মানুষের কাছে গার্ডিয়ান লাইফ ইন্সু্যরেন্স লিমিটেডের বীমা পণ্য ও সেবা আরও সহজেই পৌঁছে যাবে।

ডাচ্‌-বাংলা ব্যাংক পিএলসি-এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও আবুল কাশেম মেক্ষ শিরিন এবং গার্ডিয়ান লাইফ ইন্সু্যরেন্স লিমিটেডের চিফ এক্সিকিউটিভ অফিসার, শেখ রকিবুল করিম, এফসিএ-এর উপস্থিতিতে গার্ডিয়ান লাইফ ইন্সু্যরেন্স লিমিটেডের হেড অফ ব্যাংকাসুরেন্স, আহমেদ ইসতিয়াক মাহমুদ এবং ডাচ্‌-বাংলা ব্যাংক পিএলসি-এর হেড অফ ব্রাঞ্চ অপারেশন অ্যান্ড লাইবিলিটি ডিভিশন, মো. মোশারফ হোসেন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে গার্ডিয়ান লাইফ ইন্সু্যরেন্স লিমিটেডের মাহমুদুর রহমান খান, হেড অফ রিটেল বিজনেস, মো. সাউদ ইমরান, চিফ অপারেটিং অফিসার, তাহছিনুর রহিম, হেড অফ ইন্টারনাল অডিট এন্ড কমপস্নায়েন্স, শামীমা আফরোজ, সিএএ, হেড অফ অ্যাকচুয়ারি, হাবিব হাসান চৌধুরী, হেড অফ হিউম্যান রিসোর্সেস, সামীউর রহমান মেহেদী, ভাইস প্রেসিডেন্ট, ব্যাংকাসুরেন্স, মোহাম্মদ রাফিউল হাসান, এভিপি, ব্যাংকাসুরেন্স উপস্থিত ছিলেন।

এছাড়া ডাচ্‌-বাংলা ব্যাংক পিএলসি-এর আবেদুর রহমান সিকদার, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও চিফ অপারেটিং অফিসার, কাজী আনোয়ারুল আজিম, ডেপুটি হেড অফ ব্রাঞ্চ অপারেশন অ্যান্ড লাইবিলিটি ডিভিশন, মেহরাজ আহমেদ খান মজলিশ, হেড অফ ভিআইপি ব্যাংকিং, মো. মুনাবীল ফারুক, এসইও ব্রাঞ্চ অপারেশন অ্যান্ড লাইবিলিটি ডিভিশনসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। সংবাদ বিজ্ঞপ্তি

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে