বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

ড. সেলিমকে বিএইচবিএফসি'র চেয়ারম্যান পদে পুনঃনিয়োগ

নতুনধারা
  ০১ মার্চ ২০২৪, ০০:০০

অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগ গত ২৮ ফেব্রম্নয়ারি এক প্রজ্ঞাপনের মাধ্যমে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের হিসাববিজ্ঞান বিভাগের প্রফেসর ড. মো. সেলিমউদ্দিন বাংলাদেশ হাউজ বিল্ডিং ফাইনান্স করপোরেশন (বিএইচবিএফসি) পরিচালনা পর্ষদের পরিচালক ও চেয়ারম্যান হিসেবে চতুর্থ মেয়াদে পরবর্তী দুই বছরের জন্য পুনঃনিয়োগ প্রদান করেছে।

দেশের বিশিষ্ট এ হিসাব বিজ্ঞানী বর্তমানে দ্যা ইনস্টিটিউট অব কস্ট অ্যান্ড ম্যানেজমেন্ট অ্যাকাউন্ট্যান্টস অব বাংলাদেশ (আইসিএমএবি)-এর সভাপতি এবং ইউনিয়ন ব্যাংক পরিচালনা পর্ষদেও চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন।

ইতোপূর্বে তিনি ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান, রূপালী ইনভেস্টমেন্ট লিমিটেড এবং চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেন। ড. সেলিম ১৯৬৬ সালে চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার দৌলতপুর গ্রামে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের অ্যাকাউন্টিং বিভাগ থেকে প্রথম শ্রেণিতে প্রথম স্থানসহ স্নাতকোত্তর ডিগ্রি অর্জনের পর একই বিশ্ববিদ্যালয়ের অ্যাকাউন্টিং বিভাগে শিক্ষকতা পেশায় যোগদান করেন। বিজ্ঞপ্তি

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে