বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭

বোরহানউদ্দিনে হিলিয়াম গ্যাস সিলিন্ডার বিষ্ফোরণে নিহত ২, আহত ৮

বোরহানউদ্দিনে হিলিয়াম গ্যাস সিলিন্ডার বিষ্ফোরণে নিহত ২, আহত ৮

ভোলার বোরহানউদ্দিনে হিলিয়াম গ্যাস (বেলুন উড়ানো) সিলিন্ডার বিষ্ফোরণে ২ জন নিহত হয়েছে। এছাড়া আরো ৮ জন আহত হয়েছেন।

শুক্রবার রাত ৯ সোয়া টার দিকে উপজেলার বড় মানিকা ইউনিয়নের ৭ নাম্বার ওয়ার্ডের বাটামারা গ্রামের মদন ফরাজী বাড়ির দরজায় নসুর দোকোনের সামনে ওই দূর্ঘটনা ঘটে। দূর্ঘটনায় নিহতরা হলেন, বড় মানিকা ৬ নাম্বার ওয়ার্ডের বাদসা হাওলাদারের ছেলে মো. হাসনাইন (১৮) ও বেলুন বিক্রেতা দৌলতখান উপজেলার চরপাতা ইউনিয়নের লেজপাতা গ্রামের বিল্লাল হোসেন কালুর ছেলে মো. নিরব (৩৫)।

এছাড়া বড়মানিকা ইউনিয়নের সাত নাম্বার ওয়ার্ডের জাহাঙ্গির আলমের ছেলে শাকিল(২০), একই এলাকার মোসলেমের ছেলে ফিরোজ আলম (২৭), ইসমাইল হাওলাদারের ছেলে ইউছুফ (৪০), মিন্টু মিয়ার ছেলে রাসেল(৩৫), মনির হোসেনের ছেলে বাপ্পি(২০), পক্ষিয়া ইউনিয়নের ৯ নাম্বার ওয়ার্ডের আব্বাস মিয়ার ছেলে নান্নু (২১), একই এলাকার ফিরোজ মিয়ার ছেলে সাগর(১৭) ও আ. রাজ্জাকের ছেলে লিমন (২০)।

প্রত্যক্ষদর্শী স্থানীয় সূত্র জানান, বাটামারা মাহফিলে বেলুন বিক্রির জন্য বেলুন বিক্রেতা নিরব মাহফিল থেকে আধা কিলোমিটার দূরে মদন ফরাজী বাড়ির দরজায় নসুর দোকানের সামনে গ্যাস সিলিন্ডারের মাধ্যমে বেলুন ফোলাচ্ছিলেন। ওই সময় বিকট শব্দে হঠাৎ গ্যাস সিলিন্ডার বিষ্ফোরন হলে ঘটনা স্থলইে নিরব ও হাসনাইন মারা যায়। পাশে থাকা ৮ জন আহত হন।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে বোরহানউদ্দিন হাসপাতালে নিয়ে আসে। কর্তব্যরত চিকিৎসক ডা. নাসিম জানান, আহত ৮ ব্যাক্তির মধ্যে বাম হাতে ফ্রাকচার সহ নানা উপসর্গ থাকায় ভোলা সদও হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অন্যান্যরা আশঙ্কামুক্ত।

বোরহানউদ্দিন উপজেলা নির্বাহি অফিসার (ইউএনও) মো. সাইফুর রহমান ও ওসি মাজাহারুল আমিন জানান, নিহত হাসনাইনের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে আর নিরবের লাশ ভোলা মর্গে নেয়া হয়েছে। ওসি আরো জানান, এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা হচ্ছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2020

Design and developed by Orangebd


উপরে