আনোয়ারায় নিখোঁজের ১৯ ঘণ্টা পর সেনা কর্মকর্তার লাশ উদ্ধার

আনোয়ারায় নিখোঁজের ১৯ ঘণ্টা পর সেনা কর্মকর্তার লাশ উদ্ধার

চট্টগ্রামের আনোয়ারা উপজেলার বারখাইন ইউনিয়নের তৈলারদ্বীপ জেলেপাড়া এলাকায় সাঙ্গু নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ সেনা কর্মকর্তা আসিফ হোসাইন নিশানের (২০) মরদেহ ১৯ ঘণ্টা পর উদ্ধার করেছে সেনাবাহিনীর সোয়াত দল, কোস্টগার্ড, নৌবাহিনী, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ডুবুরিরা। মঙ্গলবার বেলা ১১ টা ৫৫ মিনিটে শঙ্খ নদীর নিখোঁজের স্থান থেকেই ২০ ডুবুরি দলের সদস্যরা নদীর তলদেশ থেকে উদ্ধার করতে সক্ষম হন।

এ সময় নদীপাড়ে অপেক্ষমাণ আসিফুলের বাবা, পরিবারের স্বজন, সেনা কর্মকর্তা ও সেনা সদস্যদের মাঝে শোকের ছায়া নেমে আসে। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার শেখ জোবায়ের আহমেদ, সহকারী পুলিশ সুপার হুমায়ন কবির, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দিদারুল ইসলাম, ইউপি সদস্য আবদুল আজিজ, নিজাম উদ্দিনসহ স্থানীয়রা।

আসিফ হোসাইন নিশানের খালতো ভাই আবদুল্লাহ্ আল মাহমুদ জানান, পরিবারে দু বোন এক ভাইয়ের মধ্যে আসিফ সবার বড়। দেড় বছর আগে সেনাবাহিনীতে বিএমএ ক্যাডেট হিসেবে যোগ দিয়েছেন। তার পিতাও আর্মির ইউডিসির রের্কড শাখার কর্মকর্তা। তারা পরিবারের সঙ্গে নগরীর হালিশহরে থাকেন।

মঙ্গলবার আসরের নামাজের পর হালিশহর ক্যান্টনমেন্ট মাঠে ও এশার নামাজের পর মীরসরাই নিজ গ্রামের বাড়িতে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে