ধামইরহাটে ফেন্সিডিলসহ আটক ২ চোরাকারবারি

ধামইরহাটে ফেন্সিডিলসহ আটক ২ চোরাকারবারি

নওগাঁর ধামইরহাট সীমান্তে ১২১ বোতল ফেন্সিডিল ও ২ জন চোরাকারবারীকে আটক করেছে বিজিবি। পত্নীতলা ১৪ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল এস এম নাদিম আরেফিন সুমন, পিএসসি, জি জানান, শনিবার সকাল সাড়ে ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে চকচন্ডি বিওপির টহল কমান্ডার হাবিলদার মো. আহসান হাবিব এর নেতৃত্বে বিজিবি সদস্যরা সীমান্ত পিলার ২৬৪ এর নিকট অভিযান চালায়।

এ সময় ঘটনাস্থল থেকে উপজেলার খরমপুর গ্রামের মো. জিল্লু রহমান এর ছেলে মো. আরিফ হোসেন (২৬)’কে ৫০ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ আটক করে। অপর একটি অভিযানে শনিবার রাতে চকিলাম বিওপির নায়েব সুবেদার মো. জসিম উদ্দিন এর নেতৃত্বে একটি টহল দল সীমান্ত পিলার ২৬৮/১-এস এর নিকট অভিযান চালায়। এ সময় ঘটনাস্থল হতে বুলুপাড়া গ্রামের মো. আকরাম আলী এর ছেলে মো. আলিফ হোসেন (২৫)’কে ০৫ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ আটক করে।

এবং অপর আরো একটি অভিযানে শনিবার দুপুর ১টার দিকে আগ্রাদ্বিগুন বিওপির সুবেদার মো. নুরুল আমিন এর নেতৃত্বে একটি টহল দল সীমান্ত পিলার ২৫৭ এর ২০ আর এর নিকট অভিযান চালায়। এ সময় ঘটনাস্থল হতে ৬৬ বোতল ভারতীয় ফেন্সিডিল মালিকবিহীন উদ্ধার করা হয়। আটককৃত চোরাকারবারীর বিরুদ্ধে ধামইরহাট থানায় মামলা দায়েরের মাধ্যমে আসামীদের কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

যাযাদি/এসএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে