বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতো না: চিফ হুইপ নূর-ই আলম চৌধুরী

বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতো না: চিফ হুইপ নূর-ই আলম চৌধুরী

জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী বলেছেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতো না। আর শেখ হাসিনার জন্ম না হলে বাংলাদেশ উন্নত হতো না। যার নেতৃত্বে এই বাংলাদেশ আমরা পেয়েছি। সে শত বছর না, সে সারাজীবন বাংলাদেশের মানুষের কাছে চীর স্মরণীয় হয়ে থাকবে।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে ‘বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ডিজিটাল ম্যারাথন‘ প্রতিযোগিতা মাদারীপুর পর্ব পদ্মা সেতুর টোলপ্লাজায় অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৫ মার্চ) এ ম্যারাথন দৌড় প্রতিযোগিতার উদ্বোধনকালে এ কথা বলেন জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী।

মাদারীপুর জেলা প্রশাসনের আয়োজনে সেনাবাহিনীর ৯ পদাতিক ডিভিশন ও সাভার এরিয়া এর সার্বিক সহযোগিতায় ৫ টি গ্রুপে মাদারীপুর জেলার চারটি উপপ্রোয় ৩ হাজার প্রতিযোগি ৫ কিলোমিটার দৌড়ে অংশ গ্রহণ করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে নূর-ই আলম চৌধুরী বলেন, পদ্মা সেতুর টোল প্লাজায় ম্যারাথন আয়োজন করায় আমি আয়োজকদের ধন্যবাদ জানাচ্ছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী পদক্ষেপের কারণে পদ্মা সেতু শেষ পর্যায়ে রয়েছে।

তিনি বলেন, ইনশাল্লাহ জাতির পিতার অসমাপ্ত কাজ তার কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আমরা সম্পন্ন করে বঙ্গবন্ধুর সোনার বাংলা আমরা গড়ে তুলবো।

জানা গেছে, পদ্মা সেতুর জাজিরা পয়েন্টের টোলপ্লাজা থেকে দৌড় প্রতিযোগিতা শুরু হয়ে পাঁচ কিলোমিটার পথ গিয়ে ইউটার্ন হয়ে আবার টোলপ্লাজায় এসে শেষ হয়। পরে পাঁচটি গ্রুপে ৩ জন করে বিজয়ী ১৫ জনকে পুরস্কার দেয়া হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লে. কর্ণেল মো. ফারুক আহমেদ ভূঁইয়া (পিএসসি), অধিনায়ক ৮ বীর, ৯ম পদাতিক ডিভিশন, মাদারীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মুনির চৌধুরী, জেলা প্রশাসক ড. রহিমাখাতুন, শিবচর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আসাদুজ্জামান।

যাযাদি/ এমডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে