তাড়াশে বীর মুক্তিযোদ্ধার উপর হামলার প্রতিবাদে মানব বন্ধন ও স্বারকলিপি প্রদান

তাড়াশে বীর মুক্তিযোদ্ধার উপর হামলার প্রতিবাদে মানব বন্ধন ও স্বারকলিপি প্রদান

সিরাজগঞ্জের তাড়াশে বীর মুক্তিযোদ্ধা গাজী আফসার আলীর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানব বন্ধন ও স্বারকলিপি প্রদান করা হয়েছে।

শনিবার তাড়াশ উপজেলা মুক্তযোদ্ধা সংসদ কমান্ডের আয়োজনে প্রেসক্লাব চত্তরে এ মানব বন্ধন অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন সাবেক এমপি ও তাড়াশ উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মক্তিযোদ্ধা গাজী ম.ম. আমজাদ হোসেন মিলন, সাবেক কমান্ডার বীর মুক্তযোদ্ধা গাজী আব্দুস সোবহান, সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা গাজী সাইদুর রহমান সাজু, বীর মুক্তিযোদ্ধা গাজী ইউসুফ আলী, বীর মুক্তিযোদ্ধা গাজী আব্দুস সামাদ, উপজেলা আ’লীগের সাবেক যুগ্ন-সাধারন সম্পাদক রজত ঘোস, সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ শাহিনুর আলম লাবু প্রমুখ।

বক্তারা বলেন, উপজেলার মাগুড়া বিনোদ ইউনিয়নের দিঘীসগুনা গ্রামের ইদ্রিস আলী গং দীর্ঘদিন যাবৎ গ্রামের মসজিদ, মাদ্রাসা, কবরস্থানসহ ধর্মীয় প্রতিষ্ঠানের অর্থ আত্নসাত করে আসছিল। গত ২৮ ফেব্রুয়ারী বীর মুক্তিযোদ্ধা গাজী আফসার আলী তাদের এসব দুর্নিতীর প্রতিবাদ করলে ন্যাক্কার জনকভাবে তার উপর সন্ত্রাসী হামলা চালিয়ে তাকে গুরুতর আহত করা হয়। বর্তমানে তিনি বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেলে চিকিৎসাধীন রয়েছেন। বক্তারা এ সন্ত্রাসী হামলার নিন্দা ও প্রতিবাদ জানিয়ে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে স্বরাষ্ট্রমন্ত্রী বরাবর একটি স্বারকলিপি প্রদান করা হয়।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে