করোনা রোগী বহনে স্বেচ্ছাসেবক লীগের ফ্রি অ্যাম্বুলেন্স সার্ভিস

করোনা রোগী বহনে স্বেচ্ছাসেবক লীগের ফ্রি অ্যাম্বুলেন্স সার্ভিস

ফরিদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে করোনা রোগী বহনে ফ্রি অ্যাম্বুলেন্স সার্ভিসের উদ্বোধন করা হয়েছে। শনিবার দুপুরে শহরের সারদা সুন্দরী বালিকা উচ্চ বিদ্যালয়ের মাঠে এ উপলক্ষে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফ্রি অ্যাম্বুলেন্স সার্ভিসের উদ্বোধন করেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শওকত আলী জাহিদ। এ সময় উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক লীগ নেতা ফয়সাল আহমেদ রবীন, এমরান হোসেন রিমন, গোলাম মোস্তফা খোকন, এটিএম জামিল তুহিনসহ নেতৃবৃন্দ।

জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শওকত আলী জাহিদ জানান, করোনা রোগী সহজ ও নিরাপদ বহনে পাঁচটি অ্যাম্বুলেন্স ২৪ ঘণ্টা জেলার নয়টি উপজেলায় বিনামূল্যে সার্ভিস দেবে।

তিনি আরও জানান, ফ্রি অ্যাম্বুলেন্স নিতে হলে শওকত আলী জাহিদ (০১৭১২০৮০৭৬৬), ফয়সাল আহমেদ রবীন (০১৭৩৩৯৫৫৫৫০), গোলাম মোস্তফা খোকন (০১৭১২৬৬৮২৩৪), এটিএম জামিল তুহিন (০১৭১৬৭৮৭৯৭৯), মৃধা তারেকুল ইসলাম তারেক (০১৭১৮৩৭৮৯৫০), রফিকুল আজম খান রুবেল (০১৭৩০৯৭২৩০২) এবং সাগর রায় (০১৭২২৩৩২১১৮) এই নম্বরগুলোতে যোগাযোগ করতে হবে।

ফরিদপুর সিভিল সার্জন অফিস সূত্রে জানা গেছে, জেলা সদরসহ ৯টি উপজেলায় এ পর্যন্ত মোট কোভিড-১৯ সংক্রমিত হয়েছেন ৯ হাজার ১৬৯ জন। আক্রান্তের দিক থেকে সর্বাধিক রোগীর সংখ্যা ফরিদপুর সদর উপজেলায়। সদরে আক্রান্ত রয়েছেন পাঁচ হাজার পাঁচশ ৫১ জন।

কোভিড-১৯ আক্রান্ত নয় হাজার ১৬৯ জন রোগীর বিপরীতে সুস্থ হয়েছেন ৮ হাজার ৫২৭ জন। শনিবার দুপুর পর্যন্ত সরকারী হিসাব অনুযায়ী করোনায় আক্রান্ত হয়ে প্রাণ গেছে ১৩১ জনের। বর্তমানে জেলার বিভিন্ন হাসপাতাল ও বাসাবাড়ীতে চিকিৎসাধীন রয়েছেন ৬৪২ জন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে