​কুড়িগ্রামে কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলো মানবতার বাজার

​কুড়িগ্রামে কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলো মানবতার বাজার

কুড়িগ্রামে কর্মহীন ও দারিদ্র পরিবারের মাঝে ১৫ টাকায় নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেছেন 'মানবতার বাজার' নামে একটি সেচ্ছাসেবী সংগঠন।

মঙ্গলবার সকালে সদর উপজেলার বেলগাছা ইউনিয়নের ৯নং ওয়ার্ডে মানবতার বাজার সংগঠনের জেলা প্রতিনিধি কলি আক্তারের উদ্যোগে ও Contribution For Bangladesh(COB) এর সৌজন্যে বিধবা, কর্মহীন ও প্রতিবন্ধী ২৫ জন পরিবারের মাঝে মাত্র ১৫টাকার বিনিময়ে প্রতিজনকে ১ কেজি চাল, ১ কেজি আলু, সেমাই ৫০০গ্রাম,চিনি ৫০০গ্রাম ও ১টি করে সাবান বিতরণ করা হয়।

খাদ্যসামগ্রী পেয়ে হাসিমুখে অনেকেই জানান, বাহে ভাইরেসের(করোনা ভাইরাস) কারণে কোন কাজ-কাম নাই,মানসের বাড়িত কাজ করি খাই, একদিন কাজ না করলে ভাত পাই নে, ১৫টেহায় হামরা মেলা কিছু পাইলং বাহে, যামরা হামাক ১৫টেহায় এতকিছু খাবার দিছে, হামরা তামার জন্যে দোয়া করি,আল্লাহ ওমারগুলের ভাল করবে।

খাদ্যসামগ্রী বিতরণকালে 'মানবতার বাজার' সংগঠনের জেলা প্রতিনিধি মানবিক কলি আক্তার জানান, কর্মহীন ও দুস্থ মানুষের জন্য এমন মানবিক উদ্যোগ গ্রহন করা হয়েছে। অসহায় মানুষের মুখে হাসি ফোটাতে আমরা নানাভাবে তাদের সহযোগীতা করে আসছি। আমাদের এই মানবিক কার্যক্রম অব্যাহত থাকবে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে