জীবননগর- চুয়াডাঙ্গা সড়কজুড়ে কাদা-মাটি- জনদূর্ভোগ চরমে

জীবননগর- চুয়াডাঙ্গা সড়কজুড়ে কাদা-মাটি- জনদূর্ভোগ চরমে

চুয়াডাঙ্গার জীবননগরে কালীগঞ্জ সড়কের ইটভাটার মাটিতে সড়ক জুড়ে কাদায় জন দুর্ভোগ চরমে পৌঁচেছে। প্রতিনিয়ত ঘটছে ছোট-খাটো দূর্ঘটনা।

সরেজমিনে জানা গেছে, জীবননগর বিজিবি চেকপোষ্ট থেকে কন্দর্পপুর পর্যন্ত সড়কটির পাশে বেশ কয়েকটি ইটভাটা রয়েছে। ইট ভাটায় ইট তৈরির মাটি ভাটা মালিকরা ট্রাক্টর যোগে প্রতিনিয়ত ফসলি জমির মাটি কেটে নিয়ে আসছে। ট্রাক্টর দিয়ে মাটি আনা-নোয়ার সময় ট্রাক্টর থেকে ছিটকে পড়া মাটি রাস্তায় জমা হয়ে থাকে।

সামান্য বৃষ্টির পানিতে রাস্তায় পিচ্ছিল কাদার সৃষ্টির হয়ে প্রতিনিয়ত ছোট-খাট দূর্ঘটনা ঘটে। মঙ্গলবার দুপুরে সামান্য বৃষ্টিতে জীবননগর বাকাঁ ব্রীক্স ফিল্ড মোড়ে ৩৫-৪০ মটর সাইকেল দূর্ঘটনার শিকার হয়। দূর্ঘটনায় আহতদের স্থানীয়রা উদ্ধার করে জীবননগর হাসপাতালে ভর্তি করে। এলাকাবাসীর অভিযোগ দীর্ঘদিন ধরে রাস্তার ধারে ইট ভাটার মাটি স্তুুপ করে ও ট্রাক্টরে মাটি বহনের ফলে রাস্তাটি জনসাধারণের চলাচলে সমস্যার সৃষ্টি হলেও প্রশাসনিক ভাবে দেখার কেউ নেই। তাদের দাবী সড়ক গুলোতে অবৈধ মাটি পরিবহন বন্ধে এখনই প্রশাসনের উদ্যোগ গ্রহণ করতে হবে না হলে বর্ষা মৌসুমে বড় ধরনের প্রানহানির আশংকা রয়েছে।

রাস্তার বিষয়টি জীবননগর পৌর মেযর রফিকুল ইসলামের দৃষ্টিগোচর হলে পৌর সভার পক্ষ থেকে পৌর এলাকায় সকল ধরনের মটি ও বালি বহন কারী ট্রাক্টর, টলি ও ট্রাক বন্ধে মাইকিং করে । আইন অমান্যকারীকে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানানো হয়।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে