​ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার উদ্যোগে চারশত মানুষের মধ্যে নগদ অর্থ বিতরণ

​ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার উদ্যোগে চারশত মানুষের মধ্যে নগদ অর্থ বিতরণ

ব্রাহ্মণবাড়িয়ায় পৌরসভার উদ্যোগে পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে পৌর এলাকার চারশত অসহায় পরিবারের মধ্যে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে নগদ ৫০০ টাকা করে বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার সকালে পৌর এলাকার জাতীয় বীর আব্দুল কুদ্দুস মাখন পৌর মুক্তমঞ্চ ময়দানে প্রধান অতিথি হিসেবে স্থানীয় সংসদ সদস্য ও বে-সামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী অসহায় মানুষের মধ্যে এই টাকা বিতরণ করেন।

পৌর সভার মেয়র মিসেস নায়ার কবিরের সভাপতিত্বে টাকা বিতরনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁন, পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি রিয়াজ উদ্দিন জামি ও ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি মনজুরুল আলম।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেন, প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা কোন দান নয়, এটি আপনাদের অধিকার। এটি আপনাদের প্রাপ্য। আলোচনা শেষে প্রধান অতিথি পৌর এলাকার ৪০০ পরিবারের মধ্যে নগদ ৫০০ টাকা করে বিতরণ করেন।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে