​চৌহালীতে ঘোড়জান ইউনিয়নে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ৩০০ শাড়ি লুঙ্গি বিতরণ

​চৌহালীতে ঘোড়জান ইউনিয়নে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ৩০০ শাড়ি লুঙ্গি বিতরণ

সিরাজগঞ্জের চৌহালী উপজেলার ঘোড়জান ইউনিয়নে পবিত্র ঈদুলফিতর উপলক্ষে ৩০০ দরিদ্র অসহায় নারী-পুরুষ নতুন শাড়ি, লুঙ্গি পেয়েছেন।

মঙ্গলবার সকালে বড় ঘোড়জান মিয়া বাড়ি প্রাঙ্গণে বিশিষ্ট ব্যবসায়ী ও ইউনিয়ন আ’লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মো. রুহুল আমিন মিয়ার নিজস্ব তহবিল থেকে এসব শাড়ি-লুঙ্গি বিতরণ করা হয়। এ উপলক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

এতে অতিথি ছিলেন উপজেলা আ’লীগের সাবেক সভাপতি আলহাজ্ব হাজরত আলী মাস্টার, ঘোড়জান ইউনিয়ন আ’লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান আক্তারুজ্জামান মন্টু, ইউপি চেয়ারম্যান মো. রমজান আলী, ঘোড়জান ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি আব্দুল বারেক, সহ সভাপতি মোখলেছুর রহমান, ৭ নং ওয়ার্ডের সভাপতি আরমান আলী, সাধারণ সম্পাদক মো. রুবেল রানা, ৬ নং ওয়ার্ডের সভাপতি আব্দুল লতিফ, সাধারণ সম্পাদক ইউপি সদস্য আব্দুর রউফ, ইউনিয়ন যুবলীগের সভাপতি হাছান মুন্সী ও ৯ নং ওয়ার্ডের সভাপতি আবু বকর সিদ্দিকী, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রাজিব সিদ্দিকী ও সাবেক ইউপি সদস্য আবু বকর শিকদার।

এছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চৌহালী উপজেলা আ’লীগের সাবেক অন্যতম সদস্য ফজলুল হক তালুকদার প্রমুখ উপস্থিত ছিলেন৷পরে ওই ইউনিয়নের তিনশ নারীর মাঝে একটি করে নতুন শাড়ি ও তিনশ পুরুষের মাঝে একটি করে নতুন লুঙ্গি বিতরণ করা হয়। অনুষ্ঠানে কর্মহীন দরিদ্র পরিবারের মধ্যে শাড়ি, লুঙ্গি ও নগদ অর্থ বিতরণ করেন ব্যবসায়ী রুহুল আমিন।

বক্তারা বলেন, আর্তমানবতার কল্যাণে কাজ করাই হোক প্রতিটি মানুষের মূল লক্ষ্য ও উদ্দেশ্য। মানব সেবা বা মানুষের কল্যাণে কাজ করা সবার পক্ষে সম্ভব হয় না। এ ধরনের মহতী কাজ করতে হলে বিশাল মনের অধিকারী হতে হয়। তেমনি এক ব্যক্তি সমাজসেবী মো. রুহুল আমিন। তিনি মহামারি করোনা ভাইরাসের শুরু থেকেই এখন পর্যন্ত মানবতার সেবায় নিয়োজিত রয়েছেন। তার ভালো কাজগুলোর সুবিধা ভোগ করে সমাজের গরিব মানুষ উপকৃত হচ্ছে। সামাজিক দূরত্ব বজায় রেখে শাড়ি, লুঙ্গি বিতরণ করা হয় ৷

যাযাদি/এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে