মাদক ব্যবসায়ী স্বামীকে দেখতে এসে ইয়াবাসহ স্ত্রী আটক

মাদক ব্যবসায়ী স্বামীকে দেখতে এসে ইয়াবাসহ স্ত্রী আটক

কুমিল্লার চৌদ্দগ্রামে ২০০ পিস ইয়াবাসহ মোসা. পাখি আক্তার (৩২) নামে এক নারীকে আটক করেছে চৌদ্দগ্রাম থানা পুলিশ। আটককৃত পাখি আক্তার উপজেলার কালিকাপুর ইউনিয়নের ছুপুয়া দূর্গাপুর গ্রামের মো. বিল্লাল মিয়ার স্ত্রী। সোমবার দুপুরে থানা ফটকের সামনে থেকে তাকে আটক করা হয়।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, রোববার গোপন সংবাদের ভিত্তিতে মোসা. পাখি আক্তারের স্বামী মো. বিল্লাল মিয়াকে (৪০) ৫ কেজি গাঁজাসহ আটক করে চৌদ্দগ্রাম থানা পুলিশ। সোমবার সকালে বিল্লাল মিয়াকে আসামি করে মাদক আইনে মামলা দায়ের শেষে জেলহাজতে প্রেরণের প্রক্রিয়া চলাকালীন আসামি বিল্লালের স্ত্রী পাখি আক্তার তার সঙ্গে দেখা করতে থানায় আসে। এ সময় বিল্লাল মিয়ার জন্য নিয়ে আসা কাপড়চোপড়ের ব্যাগ তল্লাশি করে ২০০ পিস ইয়াবাসহ পাখি আক্তারকে আটক করে পুলিশ। পরে মাদক আইনে মামলা দায়ের শেষে স্বামী-স্ত্রী দুজনকেই আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভরঞ্জন চাকমা বলেন, ‘৫ কেজি গাঁজাসহ আটক বিল্লাল নামের এক আসামিকে দেখতে আসা তার স্ত্রীর গতিবিধি সন্দেহ হলে ব্যাগ তল্লাশি করে ২০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরে তাদেরকে সকল আইনি প্রক্রিয়া শেষে জেলহাজতে প্রেরণ করা হয়।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে