তুরাগে তালাবদ্ধ কক্ষ থেকে অর্ধগলিত লাশ উদ্ধার

তুরাগে তালাবদ্ধ কক্ষ থেকে অর্ধগলিত লাশ উদ্ধার

তুরাগের চন্ডালভোগ এলাকায় একটি তালাবদ্ধ ঘর থেকে এক ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ (মঙ্গলবার) সকালে চন্ডালভোগ ব্রিজ সংলগ্ন আমির হোসেনের দুই তলা বিশিষ্ট নির্মাণাধীন বাড়ির ছাদের একটি কক্ষ থেকে লাশটি উদ্ধার করা হয়। এ সময় কক্ষটির দরজা বাইরে থেকে তালা লাগানো ছিল এবং ভেতরে গামছা পরিহিত অবস্থায় মৃত ব্যক্তির অর্ধগলিত লাশ চিত হয়ে পড়ে থাকতে দেখা যায়। লাশটির পাশ দিয়ে রক্তের শুকনো ধারা, মোবাইল ও লুঙ্গি পড়ে থাকতে দেখা যায়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে কক্ষটির ভেতরে প্রবেশ করে এবং মৃত ব্যক্তির পরিচয় সনাক্ত করে। মৃত ব্যক্তির পরিচয় সম্পর্কে জানা যায়, তার নাম মনির হোসেন (৪৭)। সে চাঁদপুরের কচুয়া থানাধীন আকানিয়া গ্রামের বাসিন্দা এবং পেশায় উত্তরা বিডিআর মার্কেটের একজন মটর পার্টস দোকানী ছিলেন।

এদিকে, মৃত্যুর কারণ হিসেবে নিশ্চিত কোন তথ্য জানাতে পারেনি পুলিশ। বিকেল ৫টার পর ঘটনাস্থলে আসে সিআইডির ক্রাইম সিন ইউনিট এবং প্রতিনিধি দল। ঘন্টাব্যাপী আলামত সংগ্রহ শেষে তারা ঘটনাস্থল ত্যাগ করে।

এ বিষয়ে উত্তরা জোনের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার ড. মঞ্জুর মোর্শেদ সাংবাদিকদের ব্রিফকালে বলেন, ‘মৃতদেহটি বেশ পঁচনের দিকে চলে গিয়েছে। প্রাথমিকভাবে আমরা অনুমান করছি হয়তো দু-তিন ধরে এটি পড়ে আছে।’ ফলে মৃত্যুর কারণ খুঁজে বের করা দুরুহ হয়ে পড়েছে বলে জানান তিনি।

তবে, মৃত্যুর প্রকৃত কারণ জানতে লাশটি পোস্টমর্টেমে পাঠানো হয়েছে মর্মে ড. মঞ্জুর মোর্শেদ বলেন, ‘অনেক সময় আমরা মৃতদেহ দেখে অনুমান করতে পারি। কিন্তু, এটি একটি ব্যতিক্রমী বিষয়। স্বাভাবিক কি অস্বাভাবিক এটি নিঃসন্দেহে বলাটা এই মুহুর্তে সমীচন না।’

তিনি আরো বলেন, ‘আপনারা দেখেছেন আমরা পোস্টমর্টেমের জন্য পাঠিয়েছি। পোস্টমর্টেট (রিপোর্ট) আসলে মৃত্যুর প্রকৃত কারণটি জানতে পারব।’

জানা যায়, মৃত মনির হোসেন ওই কক্ষটিতে গত দেড় মাস যাবৎ বাস করে আসছিলেন। আরিফ নামের এক দুঃসম্পর্কের ভাগিনার সাথেই কক্ষটিতে থাকত সে। তবে, গত কয়েক মাস ধরে আরিফ অন্যত্র চলে যাওয়ায় ওই কক্ষে একাই থাকত সে। কক্ষটি ওই বাড়ির ছাদের দক্ষিণপাশে^র কর্ণারে হওয়ায় জায়গাটি বেশ নিরিবিলি ছিল।

এদিকে, বাড়িওয়ালার কাছে মৃত ব্যক্তির ভাড়াটিয়া ফরম দেখতে চাইলে ফরম দেখাতে পারেনি আমির হোসেন নামের ওই বাড়িওয়ালা। এমনকি গণমাধ্যমকর্মীরা একাধিকবার তার সাথে কথা বলতে চাইলে উপস্থিত সাংবাদিকদের তিনি এড়িয়ে যান।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে