শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় অটোরিকশা চালকের মৃত্যু, আহত ২

শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় অটোরিকশা চালকের মৃত্যু, আহত ২

গাজীপুরের শ্রীপুর উপজেলার বরমী এলাকায় সড়ক দুর্ঘটনায় রফিকুল ইসলাম (৪২) নামের এক অটোরিকশা চালাকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুই অটোরিকশা যাত্রী।

শুক্রবার (২৫ জুন) বেলা পৌনে এগারোটার দিকে বরমী-মাওনা আঞ্চলিক সড়কের সোহাদিয়া ব্রীজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত রফিকুল ইসলাম কিশোরগঞ্জ জেলার তারা কান্দ গ্রামের রইছ উদ্দিনের ছেলে। তবে, তাৎক্ষনিক ভাবে আহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, গত কয়েক বছর ধরে পৌর এলাকার উজিলাব গ্রামে বাড়ি করে বসবাস করে আসছিলেন। কিছু দিন আগে কারখানার চাকরি ছেড়ে অটোরিকশা চালাতেন। শুক্রবার সকালে দুইজন যাত্রী নিয়ে মাওনা থেকে বরমীর দিকে যাচ্ছিলেন অটোরিকশা চালক রফিকুল। সোহাদিয়া ব্রীজের কাছে পৌঁছালে মাওনাগামী একটি লড়ির সাথে সংঘর্ষ ঘটে সড়কে পড়ে যান রফিক মিয়া । এতে সে মাথা ও কোমড়ে আঘাতপ্রাপ্ত হয়ে আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তাকে মৃত ঘোষণা করে । আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডাঃ কে এম নাজমুল আহসান বলেন, রফিকুল ইসলামকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে। উনার মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে ইনজুরি হয়ে মারা যান বলেও জানান তিনি।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন যায়যায়দিনকে জানান, লরিচাপায় অটোরিকশা চালক নিহতের ঘটনা অবগত হয়ে পুলিশ পাঠানো হয়েছে। লড়ি জব্দ করে থানায় আনা হলেও চালক পালিয়ে যায়। এ বিষয়ে তদন্তের পর বিস্তারিত বলা যাবে।

যাযাদি/ এমডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে