জাজিরায় প্রতিবন্ধি তরুণীকে ধর্ষণের অভিযোগে এক প্রৌঢ় গ্রেফতার

জাজিরায় প্রতিবন্ধি তরুণীকে ধর্ষণের অভিযোগে এক প্রৌঢ় গ্রেফতার

শরীয়তপুরের জাজিরা উপজেলার জয়নগর ইউনিয়নের গঙ্গাপ্রসাদ ফরাজিকান্দি এলাকায় বুদ্ধি, বাক ও শারীরিক প্রতিবন্ধী তরুণীকে (১৯) মধ্যবয়সী এক প্রৌঢ়ের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ধর্ষিতার পরিবারের লিখিত অভিযোগের ভিত্তিতে বৃহস্পতিবার দিবাগত রাত দুইটার দিকে অভিযান চালিয়ে ধর্ষক মোঃ আবু সালাম ফরাজীকে (৫৫) গ্রেফতার করেছে জাজিরা থানা পুলিশের উপ-পরিদর্শক (এস আই) মোঃ আল আমিনের নেতৃত্বে একটি টিম।

গ্রেফতারকৃত আসামি একই এলাকার মৃত জমিরউদ্দিন ফরাজীর ছেলে।

ধর্ষণের শিকার তরুণীর পিতার লিখিত অভিযোগ ও জাজিরা থানা সূত্রে জানা গেছে, গত ২১ জুন দুপুরে বাক, বুদ্ধি ও শারীরিক প্রতিবন্ধি মেয়েকে (১৯) আসামি আবু সালাম ফরাজী (৫৫) সুকৌশলে তার নিজ বাড়িতে ডেকে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এ অভিযোগের ভিত্তিতে জাজিরা থানায় ২৫ জুন নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করা হয়। আসামি গ্রেফতারের পর তাকে আদালতে সোপর্দ করা হয়েছে। ধর্ষণের শিকার তরুনীর স্বাস্থ্য পরীক্ষার জন্য শুক্রবার দুপুরে শরীয়তপুর হাসপাতালে পাঠানো হয়েছে।

জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান বলেন, এক প্রতিবন্ধি তরুণীকের ধর্ষণের অভিযোগে ভিকটিমের পিতা বাদী হয়ে জাজিরা থানায় মামলা করেছেন। মামলা দায়েরের কয়েক ঘন্টার মধ্যই আসামিকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে। ভিকটিমের স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

যাযাদি/ এমডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে