বেগমগঞ্জে গ্লোব গ্রুপের করোনার চিকিৎসা সামগ্রী প্রদান

বেগমগঞ্জে গ্লোব গ্রুপের করোনার চিকিৎসা সামগ্রী প্রদান

করোনা রোগীদের চিকিৎসা সেবা উন্নয়নে এবং ভাইরাসের সংক্রমণ রোধে নোয়াখালী জেলা স্বাস্থ্য বিভাগকে অক্সিজেন কনসেনট্রেটর, অক্সিজেন সিলিন্ডার, বাইপাপ মেশিনসহ ৩০ লাখ টাকার চিকিৎসা সামগ্রী প্রদান করেছে গ্লোব ফার্মাসিউটিক্যালস্ লিমিটেড।

মঙ্গলবার বিকেলে বেগমগঞ্জস্থ গ্লোব ফার্মাসিউটিক্যালসের কর্পোরেট অফিসে প্রতিষ্ঠানের পরিচালক ও চৌমুহনী পৌরসভার মেয়র খালেদ সাইফুল্যাহ জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খাঁন ও সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখারের হাতে এসব চিকিৎসা সামগ্রী তুলে দেয়া হয়। এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন বেগমগঞ্জ ইউএনও শামছুন্নার বেগম, স্বাধীনতা চিকিৎসক পরিষদেও সাধারন সম্পাদক ডাঃ মাহববুর রহমান,বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ অসীম কুমার দাস।

গ্লোব ফার্মাসিউটিক্যালসের পরিচালক, গ্লোব এগ্রোভেটের ব্যবস্থাপনা পরিচালক ও পৌর মেয়র খালেদ সাইফুল্যাহ বলেন, জেলায় করোনা সংক্রমণ দিন দিন বৃদ্ধি পাছে। এ ক্রান্তিকালে তার প্রতিষ্ঠান মানুষের পাশে সব সময় ছিল, আগামী দিনেও থাকবে। জেলা সদর হাসপাতালসহ ছয়টি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বিনামূল্যে ১৭ টি অক্সিজেন কনসেনট্রেটর, ৪০ লিটারের ১৫টি সিলিন্ডার, ১০টি বাইপাপ মেশিন ও ১০ কার্টুন হ্যান্ড গ্লোভস দেয়া হয়েছে। পরবর্তীতে আরো অক্সিজেন কনসেনট্রেটর এবং সিলিন্ডার দেয়া হবে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে