পিরোজপুরে স্বাস্থ্যবিধি মেনে স্বেচ্ছাসেবক লীগের ২৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

পিরোজপুরে স্বাস্থ্যবিধি মেনে স্বেচ্ছাসেবক লীগের ২৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন শেষে আলোচনা সভা ও দোয়া মোনাজাত এর মধ্যদিয়ে আওয়ামী স্বেচ্ছাসেব লীগের ২৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পিরোজপুরে পালিত হয়েছে। মঙ্গলবার স্বাস্থ্যবিধি মেনে ও সীমিত পরিসরে বিভিন্ন কর্মসূচি করেছেন বাংলাদেশ অওয়ামী স্বেচ্ছাসেব লীগ পিরোজপুর পৌর শাখা। এ উপলক্ষে সি অফিস এলাকায় একটি র‌্যালী সদর উপজেলার সামনে থেকে বের হয়ে বঙ্গবন্ধু চত্তরে গিয়ে শেষ হয়। এসময় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করছেন স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরা। পরে শহরের পুরাতন ডিসি অফিস ভবন মিলনায়াতনে এক আলোচনা সভা আয়োজন করা হয়। এর আগে সকালে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন করে এ কর্মসূচি শুভ সূচনা করা হয়।

শ্রদ্ধাঞ্জলী অর্পণ করেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা যুবলীগ সভাপতি আক্তারুজ্জামান ফুলু, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের পিরোজপুর পৌর শাখার সভাপতি জহিরুল হক টিটু, জেলা যুবলীগের সহ-সভাপতি জাহিদুল ইসলাম পিরু, যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউল আহসান জিয়া, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সিকদার চাঁন, পৌর স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি শেখ হাসান মামুন, শান্তানু সাহা ও আমিনুল ইসলাম, জসিম হাওলাদার রায়হান, রাসেল সিকদার, পৌর স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মো. সোহেল শেখ রুবেল, এস এম মিরাজ, তানভীর তালুকদার, কামাল হোসেন ও মো: জুয়েল সহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের ও পৌর কমিটির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। দোয়া পরিচালনা করেন জেলা ঈমাম সমিতির সভাপতি মাওলানা ফারুক আবদুল্লাহ।

এসময় বক্তারা বলেন, রাজনীতিতে ভুল বোঝাবুঝি থাকতেই পারে, আওয়ামীলীগ বাংলাদেশের অন্যতম বৃহৎ একটি দল, বঙ্গবন্ধুর এই দলকে কেউ কখনোই নিশ্চিহ্ন করতে পারবেনা। যতদিন শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ সারা বাংলাদেশে সুসংগঠীত থাকবে। সোনার বাংলা গড়ার স্বপ্ন ছিলো বঙ্গবন্ধুর আর ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার। দুটি স্বপ্নকে বাস্তবায়নে আগামী দিনগুলোতে স্বেচ্ছাসেবকলীগের প্রতিটি পদক্ষেপে সক্রিয় ভূমিকা পালন করতে হবে। তারা বলেন, প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা করেছে। আর এই যুদ্ধে পিরোজপুর স্বেচ্ছাসেবকলীগকে মাদকের বিরুদ্ধে সোচ্চার ভূমিকা পালন করবে। সকলকে মাদক থেকে দুরে থাকার জন্য আহ্বান জানান। তারা বক্তব্যে বলেন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ সরকারের আন্তরিকতায় দেশ ডিজিটাল বাংলাদেশে পরিনত হয়েছে। শেখ হাসিনার নেতৃত্বে সরকারের যে উন্নয়ন কার্যক্রম চলছে নেতাকর্মীরা এ উন্নয়নের বার্তা জনগনের কাছে পৌঁছে দিবে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে