​সেনবাগে লকডাউনের মধ্যে বিয়ের এঙ্গেজমেন্ট করতে এসে জরিমানা দিলেন বর পক্ষ

​সেনবাগে লকডাউনের মধ্যে বিয়ের এঙ্গেজমেন্ট করতে এসে জরিমানা দিলেন বর পক্ষ

করোনার এই ভয়াবহতার মধ্যেও মাইক্রোবাসে করে বিয়ের এঙ্গেজমেন্ট করতে এসে ৭০০০ টাকা জরিমানা দিলেন বরপক্ষের লোকজন। বৃহস্পতিবার দুপুরে নোয়াখালীর সেনবাগে এ ঘটনা ঘটে।

জানা যায় নোয়াখালীর বেগমগঞ্জ থেকে মাইক্রোবাসে করে সেনবাগে বিয়ের এঙ্গেজমেন্ট করতে আসছিলেন বর পক্ষের লোকজন, এ সময় ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রম চালাচ্ছিলেন সেনবাগ উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ সাইফুল ইসলাম মজুমদার। এ সময় গাড়ি থামিয়ে জিজ্ঞাসাবাদের এক প্রর্যায়ে তারা স্বীকার করেন বিয়ের এঙ্গেজমেন্টের বিষয়টি, তখন ভ্রাম্যমাণ আদালত লকডাউন অমাণ্য ও স্বাস্থ্যবিধি লঙ্ঘনের অভিযোগে বর পক্ষকে ৫০০০ টাকা ও ড্রাইভারকে ২০০০ টাকা জরিমানা করেন।

এ দিকে চলমান লকডাউনের ৭ম দিনেও বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে লকডাউন অমান্য ও স্বাস্থ্যবিধি লঙ্ঘনের অভিযোগে ১৩ টি মামলায় ১৮২০০ টাকা জরিমানা আদায় করেন উপজেলা নির্বাহী অফিসারও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ সাইফুল ইসলাম মজুমদার এবং ১১ মামলায় ১৯০০০ টাকা জরিমানা আদায় করেন উপজেলা সহকারি কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ক্ষেমালিকা চাকমা।

সেনবাগের করোনা পরিস্থিতি খুবই ভয়াবহ অবস্থায় দেখা দিয়েছে, প্রতিদিনই বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা, এ অবস্থায় প্রশাসন কঠোর অবস্থানে থাকলেও অভিযানের সময় এক রকম চিত্র,আর অভিযান চালিয়ে প্রশাসন চলে যাওয়ার পর সম্পূর্ণ ভিন্ন চিত্র পরিলক্ষিত হয়।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইফুল ইসলাম মজুমদার ও সহকারী কমিশনার(ভূমি) ক্ষেমালিকা চাকমা বলেন ‘জনগণের সচেতনতা ছাড়া এ অবস্থা থেকে উত্তরণ আদৌ সম্ভব নয়, তাই তারা জনগণকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান।’

যাযাদি/এসআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে