​ শেরপুরে কলেজছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টার অভিযোগে যুবক গ্রেপ্তার

​  শেরপুরে কলেজছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টার অভিযোগে যুবক গ্রেপ্তার

শেরপুরে কলেজছাত্রীকে উত্ত্যক্ত ও শ্লীলতাহানির চেষ্টার অভিযোগে বাবু মিরজা (২৩) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। বাবু মিরজা সদর উপজেলার ভাতশালা ইউনিয়নের শ্রীরামপুর গ্রামের । ২৯ জুলাই বৃহস্পতিবার রাতে সদর থানার পুলিশ তাকে কৃষ্ণপুর দড়িপাড়া গ্রাম থেকে গ্রেপ্তার করে। ভুক্তভোগী ছাত্রী উপজেলার একটি কলেজের এইচএসসির শিক্ষার্থী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গ্রেপ্তার যুবক বাবু মিরজা ছাত্রীটির পূর্বপরিচিত। সেই সুবাদে তিনি ছাত্রীটিকে বিভিন্ন সময়ে প্রেমের প্রস্তাব দিয়েছেন ও পথেঘাটে উত্ত্যক্ত করতেন। কিন্তু ছাত্রীটি তার প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করেন। বৃহস্পতিবার সন্ধ্যায় বাবু মিরজা ওই ছাত্রীর গ্রামের বাড়িতে যান এবং পুনরায় প্রেমের প্রস্তাব দেন ও ছাত্রীটির শ্লীলতাহানির চেষ্টা করেন। এ সময় ছাত্রীর চিৎকারে তার আত্মীয়-স্বজন ও প্রতিবেশীরা ঘটনাস্থলে এসে বাবু মিরজাকে আটক করে।

রাতেই এলাকাবাসী বাবু মিরজাকে সদর থানার পুলিশের কাছে সোপর্দ করে। সদর থানার পরিদর্শক (তদন্ত) বলেন, এ ঘটনায় ছাত্রীটির মা বাদী হয়ে গ্রেপ্তার বাবু মিরজার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় মামলা করেছেন। পুলিশের প্রাথমিক তদন্তে অভিযোগের সত্যতা পাওয়া গেছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে