বাবুগঞ্জে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

বাবুগঞ্জে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

বরিশালের বাবুগঞ্জে মোসা. রেশমা বেগম (৩৫) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার সকাল ১০ টায় উপজেলার চাঁদপাশা ইউনিয়নের চাঁদপাশা কিসমত গ্রামের(রেইনট্রিতলা স্টেশনের পূর্ব দিকে) নিজ ঘরের ফ্যানের সাথে ওই গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করে এয়ারপোর্ট থানা পুলিশ।

গৃহবধূ ওই গ্রামের মোঃ মাসুদ হাওলাদারের স্ত্রী। তিনি দুই ছেলে এবং এক মেয়ের জননী। ঘটনার পর থেকেই নিহত গৃহবধূর স্বামী মাসুদ হাওলাদার পলাতক রয়েছেন ।

পুলিশ ও এলাকা সূত্রে জানা গেছ , প্রতিদিনের ন্যায় শুক্রবার দিবাগত রাতে ছেলে সন্তান নিয়ে রাতের খাবার খেয়ে ঘুমিয়ে যান পরিবারের সবাই। পরে রাত আনুমানিক রাত ৩ টার দিকে ৫ম শ্রেনীতে পড়ুয়া মুনিয়া (১১) তার মাকে দেখতে না পেয়ে অন্য রুমে থাকা বাবা মাসুদ হাওলাদার কে জানায়। মাসুদ তার মেয়ে মুনিয়াকে নিয়ে স্ত্রী রেশমা বেগমকে খুজতে থাকে। খোজাখুজির এক পর্যায়ে ঘরের সামনের একটি কক্ষের ফ্যানের সাথে স্ত্রীকে ঝুলতে দেখে ডাক চিৎকার দিলে পাশ্ববর্তী লোকজন ছুটে এসে পুলিশে খবর দেন।

পরে সকাল ১০ টার দিকে পুলিশ ঘটনাস্থল থেকে গৃহবধূ রেশমা বেগমের মরদেহ ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরিশাল শেবাচিম হাসপাতালের মর্গে প্রেরন করেন।

এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কমলেশ হালদার বলেন, বিষয়টি সন্দেহ জনক মনে হচ্ছে । ময়না তদন্তের ফলাফলে আসল ঘটনা জানা যাবে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে