​সখীপুরে মায়ের মৃত্যুর খবর শুনে মেয়ের মৃত্যু : এলাকায় শোকের ছায়া

​সখীপুরে মায়ের মৃত্যুর খবর শুনে মেয়ের মৃত্যু : এলাকায় শোকের ছায়া

টাঙ্গাইলের সখীপুরে মায়ের মৃত্যুর খবর শুনে মেয়ের মৃত্যু হয়েছে। মর্মান্তিক এ ঘটনাটি ঘটেছে সোমবার বিকেল সাড়ে পাঁচটায় পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের গড়গোবিন্দপুর গ্রামে। এ ঘটনায় নিহতদের এলাকা জুড়ে শোকের ছায়া নেমে আসে। আজ রাত নয়টায় মা-মেয়ের জানাজা শেষে পারিবারিক কবর স্থানে লাশ দাফন করা হবে।

নিহত মায়ের নাম রওশনারা খাতুন (৫৫) ও মেয়ের নাম আকলিমা আক্তার (৩০)। রওশনারা পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের গড়গোবিন্দপুর গ্রামের মোজাফফর তালুকদারের স্ত্রী ও আকলিমা একই ওয়ার্ডের মজিবর রহমানের স্ত্রী। আকলিমার তিন ছেলে যথাক্রমে দশম, নবম ও প্রথম শ্রেণির শিক্ষার্থী।

পারিবারিক সূত্রে জানা যায়, নিহত আকলিমার মা রওশনারা কয়েক বছর ধরেই কিডনিজনিত রোগে ভুগছেন। আজ সোমবার সকালে অসুস্থবোধ করলে পরিবারের সদস্যরা রওশনারাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। সেখানে বিকেল পাঁচটায় তিনি মারা যান। মুঠোফোনের মাধ্যমে এ খবর শুনে আকলিমা অচেতন হয়ে পড়েন। সঙ্গে সঙ্গে তাঁকে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক বিকেল সাড়ে পাঁচটার দিকে আকলিমাকে মৃত ঘোষণা করে। মায়ের মৃত্যুর আধা ঘণ্টা পর মেয়ের মর্মান্তিক মৃত্যুতে পাড়া জুড়ে শোকের ছায়া নেমে আসে।

সখীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান জুলফিকার হায়দার কামাল লেবু বলেন, রওশনারা আমার সম্পর্কে চাচাতো ভাইয়ের বউ। আর আকলিমা সম্পর্কে ভাতিজি। একই পরিবারে দুজনের মৃত্যু খুবই মর্মান্তিক ঘটনা। এটা সহ্য করার মতো নয়। পুরো এলাকা জুড়ে শোকের ছায়া নেমে এসেছে। রাত নয়টায় এক সঙ্গে দুটি জানাজা শেষে একই কবর স্থানে দাফন করা হয়।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে