গোদাগাড়ীর মাটিকাটা ইউনিয়নের দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

গোদাগাড়ীর মাটিকাটা ইউনিয়নের দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

রাজশাহীর গোদাগাড়ী উপজেলার মাটিকাটা ইউনিয়নের করোনায় ক্ষতিগ্রস্থ দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার (২ আগস্ট) সকাল হতে বিকেল পর্যন্ত ইউনিয়নের প্রেমতলী ১ নং ওয়ার্ড, বিদিরপুর ২ নং ওয়ার্ড ও পিরিজপুর ৪ নং ওয়ার্ডের সর্বমোট ৬০০ জন অসহায়, গরীব ও খেটে খাওয়া মানুষের মাঝে চাল, আটা ও আলু বিতরণ করেন বিশিষ্ঠ ব্যবসায়ী ও সমাজ সেবক সোহেল রানা।

এই সময় সোহেল রানা বলেন, বাংলাদেশ করোনায় বিপর্যস্থ হয়ে কঠিন সময় পার করছে। সরকার জনগণের কল্যানের কথা চিন্তা করে সকল কে স্বাস্থ্যবিধি মেনে চলতে বলছে সেই সাথে করোনা নিয়ন্ত্রণের জন্য লকডাউন ঘোষণা দিয়ে সকলকে প্রয়োজন ব্যাতিত ঘরের বাইরে বের হতে নিষেধ করছেন। এতে অনেক খেটে খাওয়া মানুষ কর্মবিমুখ হয়ে পড়েছে। সরকার সমাজের প্রত্যেক বিত্তবান মানুষদের আহ্বান করছেন গরীবদের পাশে দাঁড়াতে। তাই আমি আমার জায়গা হতে যতটুকু সাধ্য হচ্ছে ততটুকু দিয়ে গরীব মানুষদের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি। আমি জনগণের সেবা করতে চাই। তাই আগামী দিনে আপনাদের সকলের পাশে থেকে জনসেবা ও দোয়া পেতে চাই বলে জানান।

খাদ্য সামগ্রহী বিতরণের সময় উপস্থিত ছিলেন, গোদাগাড়্ী উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সাবিয়ার রহমান মাস্টার, উপজেলা যুবলীগের সহ-সভাপতি ময়দুল ইসলাম আপেল, ৬ নং মাটিকাটা ইউনিয়ন যুবলীগের সভাপতি আশরাফুল ইসলাম, সাধারন সম্পাদক আরিফুল ইসলাম বিপ্লব, ১ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মতিউর রহমান মতি, ৭ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি জামায়েতুল ইসলাম ফটিক, ৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের সদস্য জাহাঙ্গীর আলম, তরিকুল ইসলাম টুটুল প্রমুখ।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে