জামালপুর থেকে নিখোঁজ ৩ মাদ্রাসা শিক্ষার্থী ঢাকায় উদ্ধার

জামালপুর থেকে নিখোঁজ ৩ মাদ্রাসা শিক্ষার্থী ঢাকায় উদ্ধার

নিখোঁজের পাঁচ দিন পর জামালপুরের সেই তিন মাদ্রাসা শিক্ষার্থীকে ঢাকা থেকে উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) রাতে ইসলামপুর সার্কেলের এএসপি মো. সুমন মিয়ার নেতৃত্বে পুলিশের একটি দল ঢাকার মুগদা এলাকার একটি বস্তি থেকে তাদের উদ্ধার করেন।

গত রোববার রাতে উপজেলার সবুকুড়া এলাকার দারুত তাকওয়া মহিলা মাদ্রাসা থেকে দ্বিতীয় শ্রেণির মীম আক্তার, মনিরা ও সূর্যবানু নামের তিন শিক্ষার্থী নিখোঁজ হন। এ ঘটনায় মাদ্রাসা কর্তৃপক্ষের জিডি ও অভিভাবকদের পক্ষ থেকে মামলা করার পর পুলিশ নিখোঁজ শিক্ষার্থীদের সন্ধানে অভিযান শুরু করে।

পুলিশের এএসপি মো. সুমন মিয়া জানান, ‘ঢাকার কমলাপুর রেলস্টেশনের সিসি ক্যামেরা ও কয়েকজন রিকশা চালকের সূত্র ধরে তারা মুগদা এলাকার একটি বস্তিতে অভিযান চালিয়ে তিনজনকে উদ্ধার করেন। তবে কী কারণে কে বা কারা তাদের মাদ্রাসা থেকে নিয়ে গেছে সে ব্যপারে এখনও মুখ খুলছেন না শিক্ষার্থীরা। তাদের ঢাকা থেকে জামালপুরে আনা হচ্ছে।’

তিনি আরও জানান, এ বিষয়ে আজ (শুক্রবার) দুপুরে পুলিশ সুপারের সংবাদ সম্মেলন করার কথা রয়েছে। এ ঘটনায় গ্রেপ্তার মাদ্রাসা পরিচালক মাওলানা আসাদুজ্জামানসহ ৪ শিক্ষক এখন জামালপুর কারাগারে রয়েছেন।

যাযাদি/এসএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে