পাইকগাছায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রর্থীর সংবাদ সম্মেলন

পাইকগাছায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রর্থীর সংবাদ সম্মেলন

খুলনার পইকগাছার সোলাদানা ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সংবাদ ম্মেলন। বৃহস্পতিবার সকালে চেয়ারম্যান প্রার্থী এস এম এনামুল হক সোলাদনা বাজারস্থ নিজ নির্বাচনী কার্যালয়ে এ সাংবাদিক সম্মেলন করেন। এ সময় তিনি বলেন, তার ও তার কর্মীদের নির্বাচনী কাজে বাঁধা, মারপিট ও ভোট কেন্দ্রের পাশে ইট খোয়া,লাঠি মজুূদ রাখা হয়েছে।

তিনি আরো বলেন, তার আনারস প্রতীকের কর্মীদের প্রচারনা কালে প্রতিনিয়ত বাঁধা দেয়া হচ্ছে। বিভিন্ন ওয়ার্ডে কয়েকজন কর্মীকে মারপিট করা হয়েছে।তার কর্মীরা চলমান নির্বাচনী তারিখ ঘোষনার পর দুই একটি ওয়ার্ড ছাড়া কোথাও বের হতে পারছো না। তিনি বলেন সরকার ও প্রশাসন চাচ্ছেন অবাধ,সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন। কিন্তু প্রতিপক্ষ প্রার্থী আব্দুল মান্নান গাজী ও তার লোকেরা এসব মানছেনা। বরং নির্বাচনী পরিবেশ ঘোলাটে করার অপচেষ্টায় লিপ্ত রয়েছেন। ইউনিয়নের ১,২ ৩ নং সহ কয়েকটি ওয়ার্ডে ভোটারদের বাড়ীতে বাড়ীতে যেয়ে প্রকাশ্য হুমকি দিচ্ছে।

ভোট কেন্দ্রে গেলে নৌকায় ভোট দিতে হবে। এর বাইরে কোন চিন্তা ভাবনা করা যাবে না। এজেন্ট হওয়া যাবেনা হয়। এসময় তিনি আরও বলেন কয়েক মাস আগে আমার মাথা ও হাতে কুুপিয়ে মারাত্মক জখম করে।একই ভাবে ২২ জন কর্মীকে রক্তাক্ত জখম করে। এ কারণে তিনি সুষ্ঠু পরিবেশে শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহনের দাবী জানান। এর জন্য প্রশাসনের উদ্যোগ সফল করতে ভোটের দুদিন আগে আইন প্রয়োগকারী সংস্থার এলাকায় উপস্থিতি কামনা করেন।

যাযাদি/এসএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে