পাইকগাছায় হাতকড়াসহ আসামী পালায়ন: দুই ঘন্টা পর আটক

পাইকগাছায় হাতকড়াসহ আসামী পালায়ন: দুই ঘন্টা পর আটক

খুলনার পাইকগাছায় গাঁজাসহ আসামী আটকের পর হাতকড়া পরা অবস্থায় পুলিশের হাতে কামড় দিয়ে পালিয়েছে। থানা ও ক্যাম্প পুলিশ এবং এলাকা বাসির যৌথ উদ্যোগে অভিযানে চালিয়ে প্রায় দুই ঘন্টা পর আটক করতে সক্ষম হয়েছে। এ ঘটনায় গাঁজা সহ আটক আসামীর বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।

থানা পুলিশ ও স্থানীয় সোনার বাংলা ক্লাবের সভাপতি শেখ জাকির হোসেন জানান, বৃহস্পতিবার দুপুর ১টার দিকে রাড়ুলী ক্যাম্প পুলিশ উপজেলার চাঁদখালী ইউনিয়নের কৃষ্ণনগর এলাকার মুজিবর গাজীর ছেলে জাকির হোসেন (২৫) কে গাঁজা সহ আটক করে। আটক করে তার হাতে হাতকড়া পরিয়ে নিয়ে আসার সময় পুলিশের হাতে কামড় দিয়ে আসামী জাকির পালিয়ে যায়।

মামলার তদন্তকরী পুলিশের উপ- পুলিশ পরির্শক আল- আমীন জানান, থানা ও ক্যাম্প পুলিশ যৌথ অভিযান চালিয়ে গজালিয়া বাজারস্থ এলাকার একটি চিংড়ি ঘেরের বাসা থেকে পালিয়ে যাওয়া আসামী জাকিরকে আটক করে।

এ ব্যাপারে ওসি (তদন্ত) জিয়াউর রহমান বলেন, পালিয়ে যাওয়ার পর এলাকা বাসির সহযোগীতায় পুলিশ অভিযান চালিয়ে প্রায় দুই ঘন্টার মধ্যে তাকে আটক করতে সক্ষম হয়। ওসি এজাজ শফী জানান, আসামী জাকির এরআগেও কয়েকজনকে কামড় দিয়েছে এমন অভিযোগ রয়েছে। তার নামে থানায় মাদকদ্রব্য আইনে মামলা হয়েছে।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে