সিরাজগঞ্জে ছাত্রীর মাকে ধর্ষণের অভিযোগে গৃহশিক্ষক কারাগারে

সিরাজগঞ্জে ছাত্রীর মাকে ধর্ষণের  অভিযোগে গৃহশিক্ষক কারাগারে

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ছাত্রীর মাকে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় রুবেল রানা (২২) নামে এক গৃহশিক্ষককে কারাগারে পাঠিয়েছে আদালত।

শনিবার বিকেলে উল্লাপাড়া আমলী আদালতের বিচারক তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন। গৃহশিক্ষক রুবেল উপজেলার পঞ্চক্রোশী ইউনিয়নের মাটিকোড়া দিয়ারপাড়া গ্রামের শহিদুল ইসলামের ছেলে। শনিবার দুপুরে ধর্ষিতা নিজেই বাদী হয়ে উল্লাপাড়া মডেল থানায় মামলা দায়ের করার পর পরই পুলিশ রুবেলকে তার বাড়ি থেকে গ্রেফতার করে।

উল্লাপাড়া মডেল থানা উপ-পরিদর্শক (এসআই) মো. সাহেব গনি জানান, ধর্ষণ মামলা দায়ের হওয়ার পর মাটিকোড়া দিয়ারপাড়া গ্রামে অভিযান চালিয়ে আসামি রুবেলকে গ্রেফতার করা হয়। পরে তাকে আদালতে মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে এবং নির্যাতিতা ওই নারীর ডাক্তারী পরীক্ষা করানো জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। মামলা সুত্রে জানা যায়, উপজেলার পঞ্চক্রোশী ইউনিয়নের মাটিকোড়া দিয়ারপাড়া গ্রামের এক প্রবাসীর মেয়েকে প্রাইভেট পড়াতেন উল্লাপাড়া বিজ্ঞান কলেজের ছাত্র রুবেল।

প্রাইভেট পড়ানো অবস্থায় রুবেল ওই ছাত্রীর মাকে বিভিন্ন সময় কু-প্রস্তাব দিতো। এ অবস্থায় গত ২৩ সেপ্টেম্বর রাতে বাড়িতে কেউ না থাকায় রুবেল ওই নারীর ঘরে ঢুকে জোরপূর্বক ধর্ষণ করে । এক পর্যায়ে নারীর চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে ধর্ষক পালিয়ে যায়।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে