দূর্বৃত্তদের কোন দল নেই: মোছলেম উদ্দীন

দূর্বৃত্তদের কোন দল নেই: মোছলেম উদ্দীন

চট্টগ্রামের চন্দনাইশে আসন্ন ইউপি নির্বাচনে দলীয় মনোনয়নের লক্ষ্যে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। ১৭ অক্টোবর বিকালে উপজেলার দি কিং অব চন্দনাইশ কমিউনিটি সেন্টারে আয়োজিত সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহিদুল ইসলাম জাহাঙ্গীরের সভাপতিত্বে সাধারণ সম্পাদক আবু আহমদ চৌধুরী জুনুর সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন, চট্টগ্রাম দক্ষিন জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোসলেমউদ্দিন আহমদ এম পি।

প্রধান বক্তা ছিলেন দক্ষিন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান। বিশেষ অতিথি ছিলেন চন্দনাইশ ১৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরী এম পি,। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাবিবুর রহমান, চন্দনাইশ পৌরসভার মেয়র মাহাবুবুল আলম খোকাসহ আওয়ামী লীগের উপজেলা ও ইউনিয়নের নেতৃবন্দসহ ৭ ইউনিয়নের নৌকা প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থীরা ।

অনুষ্ঠানে প্রতিটি ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীদের পরিচিতি পর্ব ও সৌজন্য স্বাক্ষাত গ্রহণ করেন নেতৃবৃন্দ। সভায় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আমাদের প্রতিপক্ষ রয়েছে,এটা মেনে এগিয়ে যেতে হবে। সম্প্রতি কুমিল্লার ঘটনায় তিনি বলেন, ইসলাম ধর্ম অন্য কোন ধর্মের উপর হামলা করবে এমন কোন নিয়ম নেই। দূর্বত্তদের কোন ধর্ম বা জাত নেই। যারা খারাপ কাজ করে তারা কোন ধর্মের নয়, এরা দূর্বৃত্ত। স্বাধীন দেশে সকল ধর্মের স্বাধীনতা ভোগ করার অধিকার আছে।

বিশ্বের কাছে বাংলাদেশ উন্নয়নের আইডল হিসেবে পরিণত হয়েছে। বাংলাদেশ চাউল রপ্তানি থেকে শুরু করে অনেক পণ্য বিদেশে রপ্তানি করছে। কিন্তু বিএনপি-জামাত যেকোন সময় অপ্রীতিকর ঘটনা জন্ম দিয়ে দেশের উন্নয়নকে বাঁধাগ্রস্থ করতে চায়। তাই অযথা কেউ আওয়ামীলীগের প্রার্থী হতে যাবে না। যারা দেশের প্রতিনিধি ও প্রহরী হবেন তারা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে উন্নয়নশীল দেশে এগিয়ে নিতে তাদের কার্যকরী ভূমিকা রাখতে হবে।

যাযাদি/এসএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে