নাচোলে ধর্মীয় নেতাদের সঙ্গে প্রশাসনের মতবিনিময় সভা

নাচোলে ধর্মীয় নেতাদের সঙ্গে প্রশাসনের মতবিনিময় সভা

চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলায় সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক ও সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে আলেম-ওলামা এবং ধর্মীয় নেতাদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

নাচোল উপজেলা নির্বাহী অফিসার শরিফ আহম্মেদের সভাপতিত্বে ২০ অক্টোবর বেলা ১১ টায় পরিষদ হলরুমে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য দেন, উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের । অন্যান্যের মাঝে বক্তব্য দেন, নাচোল থানার অফিসার ইনচার্জ সেলিম রেজা, বেগম মহসিন ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা ইসহাক আলী, নিজামপুর আলিম মাদ্রাসার সাবেক অধ্যক্ষ মাওলানা নুরুল আওয়াল, নাচোল বাজার কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম আলহাজ্ব এনামুল হক, ইসলামিক ফাউন্ডেশন নাচোল শাখার ফিল্ড সুপারভাইজার আতাউর রহমান।

ইউএনও শরিফ আহম্মেদ বলেন, ইসলাম শান্তির ধর্ম, সম্প্রীতির ধর্ম, ধৈর্যশীল কে আল্লাহ পছন্দ করেন। আপনারা যাই করেন কোন অবস্থায় যেন কোনো অপ্রীতিকর ঘটনা না ঘটে সেটি আপনাদের নিশ্চিত করতে হবে। তাহলে আমরা নাচোল বাসি ভালো থাকবো।

তিনি বিশেষ করে কাজি ও ইমামদের উদ্দেশ্যে বলেন, নিজ নিজ এলাকা থেকে বাল্যবিয়ে ও মাদক প্রতিরোধে আপনাদের সহযোগিতার হাত বাড়িয়ে দিতে হবে।

উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের বলেন, সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখাসহ এলাকার আইন-শৃঙ্খলা পবিত্র জুমার খুতবায় মুসল্লিদের সামনে কুমিল্লার ঘটনায় সরকারের যথাযথ পদক্ষেপ নেওয়ার বিষয়টি বয়ান করতে ইমামদের প্রতি অনুরোধ করেন। এছাড়া যে কোনো পরিস্থিতিতে এলাকার শান্তি রক্ষায় ভূমিকা রাখার কথা জানানো হয় উপজেলার ১টি পৌরসভা এবং ৪টি ইউনিয়ন থেকে আসা আলেম-ওলামা এবং ধর্মীয় নেতাদের।

যাযাদি/এসআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে