​বেলকুচিতে একই ইউনিয়নে ভাই-বোনের মনোনয়ের লড়াই

​বেলকুচিতে একই ইউনিয়নে ভাই-বোনের মনোনয়ের লড়াই

৩য় ধাপে অনুষ্ঠিত হবে সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা ইউনিয়ন পরিষদ নির্বাচন। আর এই নির্বাচনকে ঘিরে বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতিকের জন্য মরিয়া হয়ে উঠেছে প্রতিটি ইউনিয়নে। নির্বাচনে অংশগ্রহণ করতে আগ্রহীরা জোর তদবির করছে বিভিন্ন মহলে। এ থেকে পিছিয়ে নেই নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী বেলকুচি উপজেলার দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আশিকুর রহমান লাজুক বিশ্বাস ও তার বড় বোন লতিফা খাতুন সুমা বিশ্বাস।

ইতিমধ্যে তারা এই ইউনিয়ন থেকে নৌকা প্রতীকের জন্য উপজেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে মনোনয়ন ফর্ম সংগ্রহ ও জামাদান কার্যক্রম শেষ করেছেন। তাদের পাশাপাশি একই ইউনিয়ন থেকে নৌকা প্রতীকের জন্য মনোনয়ন ফর্ম জমা দিয়েছেন আরও ২ জন। এছাড়াও বেলকুচি উপজেলার বাকী ৫ টি ইউনিয়ন থেকে ২৪ জন মনোনয়ন ফর্মগ্রহন ও জমাদান কার্যক্রম শেষ করেছে প্রার্থীরা।

বর্তমান চেয়ারম্যান আশিকুর রহমান লাজুক বিশ্বাস জানান, গত নির্বাচনে আমার ইউনিয়নের জনগন আমাকে ২৫ হাজার ভোট দিয়ে বিপুল ভোটে জয় এনে দিয়েছিল। চেয়ারম্যান থাকা অবস্থায় আমার এলাকার রাস্তা-ঘাট, স্কুল-কলেজ মাদ্রাসা সহ নানা ধরনের অবকাঠামোগত উন্নয়ন করেছি। এসব উন্নয়ন কাজের জন্য আমার ইউনিয়নের মানুষ প্রচুর ভালোবাসে। আমি আশা করছি তাদের ভালোবাসা ও জনপ্রিয়তার কারণে দেশনেত্রীর হাতকে শক্তিশালী করতে হলেও আমাকে আবারও নৌকা প্রতিক দিয়ে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিপুল ভোটে জয়লাভ করবো ইনশাআল্লাহ।

ঐ ইউনিয়ের নৌকা প্রতিক প্রত্যাশী সাবেক মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাসের বড় মেয়ে এবং বর্তমান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের বড় বোন লতিফা খাতুন সুমা বিশ্বাস বলেন, আমি ছাত্র জীবন থেকে আওয়ামী লীগের সাথে জড়িত। পাশাপাশি সমাজ সেবা মূলক কাজও করে যাচ্ছি। আমি আমার প্রয়োজনে নয় আমার ইউনিয়নের জনমানুষের সেবা ও এলাকার উন্নয়নকে ত্বরান্বিত করার জন্য নির্বাচনে নৌকা প্রতীক চেয়েছি। আশা করছি জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীক দিয়ে জনগনের সেবা করার সুযোগ দেবেন।

যাযাদি/এসআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে