​বেগগমগঞ্জ চৌমুহনীতে হামলায় নিহতদের পরিবার ও ক্ষতিগ্রস্ত মন্দির সংস্কারের জন্য সাংসদ একরামুল করিম চৌধুরী আর্থিক সহায়তা

​বেগগমগঞ্জ চৌমুহনীতে হামলায় নিহতদের পরিবার ও ক্ষতিগ্রস্ত মন্দির সংস্কারের জন্য সাংসদ একরামুল করিম চৌধুরী আর্থিক সহায়তা

নোয়াখালীর বেগমগঞ্জের হামলায় নিহত যতন সাহা ও প্রান্ত দাসের পরিবার ও ক্ষতিগ্রস্ত মন্দির সংস্কারের জন্য আর্থিক সহায়তা দিয়েছেন সদর-সুবর্নচর আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী।

বৃহস্পতিবার সকালে প্রথমে তিনি নিহত দুই পরিবারের স্বজনদের খোঁজ খবর নেন এবং তাদের সঙ্গে কিছু সময় কাটান। পরে তাদের দুই পরিবারকে দুই লাখ টাকা করে মোট চার লাখ টাকা অনুদান দেন। পরে তিনি কয়েকটি মন্দির পরিদর্শন করেন এবং পাঁচটি মন্দিরে সাড়ে পাঁচ লাখ টাকা অনুদান দিয়েছেন।

এসময় এমপি একরামুল করিম চৌধুরীর সাথে ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান ডা. এবিএম জাফর উল্যা, নোয়াখালী সদর উপজেলা চেয়ারম্যান সামছুদ্দীন জেহান, জেলা যুবলীগের আহবায়ক ইমন ভট্ট, একরামুল হক বিপ্লব, হিন্দু সম্প্রদায়ের সাবেক ট্রাস্টি তপন মজুমদার, হিন্দু বৌদ্ধ খ্রীস্টান ঐক্য পরিষদের আহবায়ক বিনয় কিশো্ রায় সহ দলের বিভিন্ন নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় এমপি একরামুল চৌধুরী বলেন, হামলাকারী যে হোক ভিডিও ফুটেজ দেখে গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে। তিনি দলীয় নেতাকর্মীদের সব সময় অসহায়দের পাশে থাকারও নির্দেশ দেন।

যাযাদি/এসআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে