ফজরের নামাজ পড়া হলো না বৃদ্ধ লুৎফর রহমানের

ফজরের নামাজ পড়া হলো না বৃদ্ধ লুৎফর রহমানের

পাবনার ঈশ্বরদীতে মসজিদে ফজরের নামাজ পড়তে আসার পথে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন লুৎফর রহমান ওরফে মুক্তার (৬৮) নামের এক বৃদ্ধ।

সোমবার (২৫ অক্টোবর) ভোর ৫টায় পাকশী-পাবনা সড়কের চররুপপুর জিগাতলা মোড়ে এ ঘটনা ঘটে। নিহত বৃদ্ধ লুৎফর রহমান ওরফে মুক্তার (৬৮) ঈশ্বরদী উপজেলার সাহাপুর পশ্চিমপাড়া গ্রামের মৃত সৈয়দ আলী সরদারের ছেলে।

নিহত বৃদ্ধ রেলওয়ের অবসরপ্রাপ্ত কর্মচারী ছিলেন। তিনি ঈশ্বরদী রেলওয়ের ওয়েম্যান হিসেবে দীর্ঘদিন চাকুরী শেষে অবসর গ্রহণ করেন।

স্থানীয়রা জানান, নিহত মুক্তার নিজ বাড়ি থেকে ভোরে ফজরের নামাজ পড়ার জন্য চররুপপুর জিগাতলা জামে মসজিদে আসছিলেন। এ সময় ওই সড়কে চলাচলরত কোন যানবাহন তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান। ভোরের অন্ধকার এবং কোন লোকজন তখন রাস্তায় না থাকায় কোন যানবাহন তাকে ধাক্কা দিয়েছে কেউ সেটি নিশ্চিত করতে পারেনি।

জানা যায়, ওই বৃদ্ধ প্রতিদিনই ভোরে বাড়ি থেকে একাকী বের হয়ে মসজিদে জামায়াতে নামাজ পড়তে যেতেন। একা থাকার কারণেই দুর্ঘটনার কারণ জানা কারো পক্ষে সম্ভব হয়নি।

স্থানীয়রা বলছেন, বয়োবৃদ্ধ ব্যক্তিকে এভাবে একা ছেড়ে দেয়া আত্মীয় স্বজনদের ঠিক হয়নি। তিনি চোখেও কম দেখেন বলে জানা গেছে।

মসজিদে নামাজে পড়তে যাওয়ার পথে এভাবে সড়কে মৃত্যুর ঘটনায় সাহাপুর ও জিগাতলা সহ আশপাশের এলাকায় শোকের ছায়া নেমে আসে।

যাযাদি/ এমডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে