পবিপ্রবিতে সাম্প্রদায়িকতা বিরোধী মানববন্ধন

পবিপ্রবিতে সাম্প্রদায়িকতা বিরোধী মানববন্ধন

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যায় (পবিপ্রবি) ক্যাম্পাসে উগ্র সাম্প্রদায়িকতা প্রতিরোধে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন কর্মসূচি পালন করেছে সেক্টর কমান্ডার্স ফোরাম।

গতকাল সোমবার (২৫ অক্টোবর) সকাল ১১টায় পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের প্রশাসনিক ভবনের জয় বাংলার সামনে পবিপ্রবির সেক্টর কমান্ডার্স ফোরামের সভাপতি প্রফেসর আ. ক. ম মোস্তফা জামানের সঞ্চালনায় আয়োজিত কর্মসূচিতে কেন্দ্রীয় নেতা, সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও বীর মুক্তিযোদ্ধা মানস দত্ত প্রধান অতিথির বক্তৃতা করেন। বিক্ষোভ-মানববন্ধনে বিশ^বিদ্যালয়ের সাবেক উপ-উপাচার্য ও কৃষি অনুষদের ডিন প্রফেসর মোহাম্মদ আলী, বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক প্রফেসর ড. জেহাদ পারভেজ, মন্দির কমিটির সাধারণ সম্পাদক প্রফেসর সুজন কান্তি মালী, পবিপ্রবি সনাতন সংঘের সাধারণ সম্পাদক প্লাবন সাহা, অফিসার্স অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো. জসিম উদ্দিন বাদল ও সৃজনী বিদ্যানিকেতনের একাদশ শ্রেণির শিক্ষার্থী মো. রাকিব হাসান রিফাত প্রমুখ বক্তৃতা করেন।

বক্তারা কুমিল্লা, নোয়াখালীসহ দেশের বিভিন্ন এলাকায় ধর্মীয় উন্মাদনার নামে নারকীয় তাণ্ডব, সাম্প্রদায়িক দাঙ্গা-হাঙ্গামার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে ওইসব ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

এক ঘণ্টার প্রতিবাদ বিক্ষোভ ও মানববন্ধনে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন পর্যায়ের শতাধিক শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষার্থীরা অংশ নেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

ক্যাম্পাস
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
বিজ্ঞান ও প্রযুক্তি
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
হাট্টি মা টিম টিম
কৃষি ও সম্ভাবনা
রঙ বেরঙ

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে