মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

ব্রাহ্মণবাড়িয়ায় সাবেক সংসদ সদস্য আলী আজম ভূইয়ার ২০তম মৃত্যুবার্ষিকী পালিত

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া
  ২৪ নভেম্বর ২০২১, ২০:০৫

ব্রাহ্মণবাড়িয়ায় মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট আলী আজম ভূইয়ার ২০তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষে আজ বুধবার বিকেলে সদর উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও যুদ্ধাহত মুক্তিযোদ্ধা আল-মামুন সরকার।

সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম ভূইয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম.এ.এইচ মাহবুব আলমের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুজিবুর রহমান বাবুল, বিজয়নগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি জহিরুল ইসলাম ভূইয়া, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি অ্যাডভোকেট লোকমান হোসেন, সদর উপজেলা যুবলীগের সভাপতি আলী আজম প্রমুখ।

সভায় প্রধান অতিথির বক্তব্যে আল-মামুন সরকার বলেন, ব্রাহ্মণবাড়িয়ার রাজনৈতিক অঙ্গনের শ্রদ্ধেয় নেতৃবৃন্দের মধ্যে প্রয়াত জননেতা অ্যাডভোকেট আলী আজম ভূইয়া ছিলেন সততা, ন্যায় পরায়ন ও ব্যক্তিত্বের মূর্ত প্রতীক।

মহান মুক্তিযুদ্ধে তিনি এই অঞ্চলের মূখ্য সংগঠক হিসাবে দায়িত্ব পালন করেন। স্বাধীনতার পর যুদ্ধ বিধ্বস্ত দেশ পুর্নগঠন এবং কৃষিক্ষেত্রে আধুনিক সেচ ব্যবস্থা এবং আশুগঞ্জ সবুজ প্রকল্প বাস্তবায়ন করে তিনি স্মরণীয় ও বরণীয় হয়ে আছেন। আলোচনা সভা শেষে মরহুমের আত্মার মাগফেরাত কামনায় বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে