​নৌকার মাঝি হতে চান শ্রীপুরের মৌসুমি

​নৌকার মাঝি হতে চান শ্রীপুরের মৌসুমি

"নারী নেতৃত্ব বিকাশে প্রধানমন্ত্রীর আদর্শ বুকে ধারণ করে জনগনের সেবা করতে চাই। মাদক নির্মূলের মাধ্যমে শান্তিপূর্ণ সমাজ বিনির্মানে কাজ করে যাবো। অসহায় মানুষের পাশে থেকে আজিবন সেবা দেওয়ার সুযোগ চাই। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমাকে নৌকা প্রতীক দিলে বরমীর উন্নয়নের ধারা অব্যাহত রাখার পাশাপাশি নৌকার মাঝি হয়ে সারাজীবন জনগণের সাথে থাকবো। নৌকা প্রতীক পেলে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে গাজীপুরের শ্রীপুর উপজেলার বরমী ইউপি চেয়ারম্যান পদে লড়তে চাই। পাড়া-মহল্লায় গণসংযোগে এসব কথা জানাচ্ছিলেন উপজেলা যুব মহিলা লীগের সভাপতি মৌসুমি সরকার।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) সকাল থেকে বরমী ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে প্রায় সাড়ে তিন শতাধিক কর্মীকে সাথে নিয়ে গণসংযোগ করেন তিনি। পরে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন মৌসুমি। এসময় আওয়ামীলীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরাও সঙ্গে ছিলেন।

মৌসুমি সরকার বরমী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মৃত আব্দুল হামিদের মেয়ে। তার স্বামীর নাম সবুজ মিয়া।

ভোটারদের আস্থা অর্জনে বৃহস্পতিবার সকাল থেকেই বাড়ি বাড়ি গিয়ে বর্তমান আ'লীগের বিভিন্ন উন্নয়ন চিত্র সাধারণ জনগণের মাঝে তুলে ধরেন। পরে ইউনিয়নের বিভিন্ন অলিগলি, চায়ের স্টল, বাজার, শপিংমল, বিপনি বিতানে গিয়ে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার পক্ষে ভোট ও সমর্থন চান তিনি। এছাড়াও ফসলের মাঠে কৃষক ও দিনমজুরদের সঙ্গে দেখা করে দোয়া-সমর্থন চান মৌসুমি।

নারী নেতৃত্ব পেলে সহজেই উন্নয়ন হবে জানিয়ে বরমী ইউনিয়নের ১নং ওয়ার্ডের ভোটার হাসিনা খাতুন বলেন, দেশের প্রধানমন্ত্রী নারী,স্পীকার নারী,সংসদে অনেক এমপিও নারী। কিন্তু এ ইউনিয়নে এখনও পর্যন্ত কোনো মহিলা চেয়ারম্যান পদে নির্বাচন করেনি। তাই আশা করছি জনসেবার পাশাপাশি নারীর অধিকার প্রতিষ্ঠায়ও মৌসুমি সরকার কাজ করবে।

৬নং ওয়ার্ডের ভোটার আহমদ আলী বলেন, জীবনে তো অনেক বছর পুরুষ চেয়ারম্যানকে ভোট দিয়েছি, নৌকা পেলে এবার মহিলা চেয়ারম্যানকে ভোট দেবো। ৯নং ওয়ার্ডের ভোটার ইমান আলী বলেন, নৌকা প্রতীক নিয়ে আসতে পারলে নারী হিসেবে ভালো করবে মৌসুমি। তিনি একজন মহিলা হিসেবে চেয়ারম্যান পদে লড়ার যে সাহস দেখিয়েছেন নিঃসন্দেহে প্রশংসনীয়।

উল্লেখ্য, মৌসুমি সরকার ২০১৯ সালে গাজীপুর জেলার শ্রীপুর উপজেলা যুব মহিলা লীগের সভাপতি নির্বাচিত হন। তাঁর পাশাপাশি বরমী বাজার উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সদস্য ও বরমী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মাদক নির্মূল কমিটির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন। এছাড়াও দীর্ঘদিন ধরে দেশে মহামারী করোনা পরিস্থিতিতে তিনি নিজের সামর্থ্য অনুযায়ী নিন্ম আয়ের মানুষের পাশে ছিলেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে